রায়নার অনুরোধ, অবসরে পাঠানো হোক ১৮ ও ৪৫ নম্বর জার্সি 

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে বার্বাডোজে চাপের মাঝে ৭৬ রানের কি দারুণ ইনিংসটাই না খেললেন বিরাট কোহলি। এদিকে রোহিত শর্মা, তিনি তো ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক। পুরো আসরে রোহিতের নেতৃত্বে, কি দাপটের সঙ্গেই না খেলল ভারত। তাইতো বোর্ডের কাছে ভারতের সাবেক ক্রিকেটার সুরেশ রায়নার অনুরোধ, অবসরে পাঠানো হোক কোহলি-রোহিতের ১৮ এবং ৪৫ নম্বর জার্সিকে।

ভারতকে আইসিসির যেকোনো ইভেন্টের ১১ বছরের শিরোপার খরা মেটালেন বিরাট রোহিতরা। আর এরই সাথে সাথে এই দুই তারকা ক্রিকেটার টি-টোয়েন্টি ফরম্যাটকে বিদায় জানান। এই দুই তারকার এর জার্সি নম্বর ১৮ এবং ৪৫-কেও যেন বিদায় পাঠানো হয়, এমনই মিনতি রায়নার। যেন পরবর্তীতে যারা আসবে তারা যে এই জার্সি দেখে অনুপ্রেরণা নিতে পারে।

বিজ্ঞাপন

সুরেশ রায়না জিও সিনেমাকে জানায়, ‘আমি বিসিসিআই কে অনুরোধ করছি  জার্সি নম্বর ১৮ এবং ৪৫ অবসর দিন। জার্সি নম্বর ৭ ইতিমধ্যেই অবসরে, জার্সি নম্বর ১৮ আর ৪৫ এর সাথেও আমনটাই করা উচিত। যারা এই নম্বর দেখবেন তারা যেন অনুপ্রেরণা নিতে পারে এখান থেকে।’

বিরাট এবং রোহিত মিলে ভারতকে অনেক ম্যাচ জিতিয়েছে। তাইতো এই দলে যারাই খলতে আসুক তারা যেন অনুপ্রেরণা  নিতে পারে শুধু এই নম্বরের দিকে তাকিয়ে। তাইতো বিসিসিআই এর কাছে রায়নার এমন আবদার।