পাকিস্তান সফরেই টাইগার শিবিরে মুশতাক

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত মুশতাক আহমেদের সঙ্গে চুক্তি ছিল বিসিবির। তবে তার অধীনে টাইগার বোলাররা বেশ ভালো পারফরম্যান্স দেখানোয় চুক্তি বাড়াতে আগ্রহী ছিল বোর্ড। তবে মুশতাকের সঙ্গে ইংল্যান্ড জাতীয় দল চুক্তি করতে চাওয়ায় বাংলাদেশ সঙ্গে তার চুক্তি বাড়ানোর বিষয়টি নিশ্চিত ছিল না।

তবে আজ (বুধবার) বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, পাকিস্তানের বিপক্ষে আসন্ন সিরিজেই এই সাবেক পাকিস্তানি তারকাকে বোলিং কোচ হিসেবে পাচ্ছে নাজমুল শান্তর দল।

বিজ্ঞাপন

বিসিবি কার্যালয়ের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জালাল ইউনুস বলেন, ‘পাকিস্তান সিরিজে মুশতাক আহমেদ এভেইলেবল (পাওয়া যাবে)।’

তবে চলতি বছর হতে যাওয়া বাকি সিরিজগুলোতে নিশ্চিতভাবেই মুশতাককে পাচ্ছে না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। কেননা নতুন চুক্তি অনুযায়ী অন্যদিকে ব্যস্ত থাকবেন তিনি। তবে ২০২৫ এর শুরুতেই তার সঙ্গে বিসিবি দীর্ঘমেয়াদি চুক্তি করার চেষ্টা করবে বলে জানান জালাল ইউনুস।

চুক্তি বাড়ানো প্রসঙ্গে জালাল বলেন, ‘আমরা জানুয়ারি থেকে চেষ্টা করব তার সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করার। বলছি না যে করা যাবে। আমরা চেষ্টা করব। এখন পর্যন্ত সব ইতিবাচক আছে। দেখা যাক, সামনে কী হয়।’

পাকিস্তানের বিপক্ষে আগামী মাসে টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্টটি মাঠে গড়াবে আগামী ২১ আগস্ট। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টটি শুরু হবে করাচিতে ৩০ আগস্ট।