হাথুরুর বিকল্প খুঁজবেন বিসিবির নতুন সভাপতি 

  • বার্তা ২৪ স্পোর্টস
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালে এক সাক্ষাৎকারে ফারুক আহমেদ বলেছিলেন, ‘কোনো যৌক্তিকতা নেই হাথুরুকে রাখার। এখনই কোচ খোঁজা উচিত। টি২০ বিশ্বকাপে তার যে ভূমিকা ছিল, তাতেই বাদ দেওয়া উচিত।’

দেশের সাবেক অধিনায়ক ও বিসিবির সাবেক প্রধান নির্বাচক সেই ফারুক আহমেদই এখন বোর্ডের নতুন সভাপতি। এবং দায়িত্ব নেওয়ার প্রথম দিনেই শোনালেন পুরনো লক্ষ্যের কথা। জানালেন, শীঘ্রই কোচ চন্ডিকা হাথুরুসিংহের বিকল্প কাউকে খুঁজবেন। এতে শ্রীলঙ্কান কোচের এই চাকরি এখন এক প্রকার খাদের কিনারেই ঝুলে আছে। 

বিজ্ঞাপন

ক্রীড়া মন্ত্রণালয়ের সচিবালয়ের কনফারেন্স কক্ষে আজ (বুধবার) বিসিবির জরুরি সভায় সভাপতি পদ থেকে পদত্যাগ করেন নাজমুল হাসান পাপন। তারই স্থলাভিষিক্ত হন ফারুক আহমেদ। পরে দায়িত্ব নিয়ে প্রথম দিনেই মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে মুখোমুখি গণমাধ্যমের। 

সেই সংবাদ সম্মেলনে নব্য নিযুক্ত সভাপতি ফারুক বলেন,  ‘হাথুরুকে নিয়ে আগে আমার যেমন মনোভাব ছিল, এখনও তাই আছে। এখন যেহেতু আমি দায়িত্ব পেয়েছি, আমি বিকল্প খুঁজবো, তার চাইতে বেটার কাউকে পাই কি না, কাছাকাছি মানের কাউকে পাওয়া যায় কি না এসব দেখবো।’

বিজ্ঞাপন

অবশ্য চুক্তি শেষের আগে হাথুরুকে বিদায় করতে হলে বড় অঙ্কের টাকা গুণতে হবে বিসিবিকে। এমন কিছু হলে হাথুরুকে অগ্রিম ৫ মাসে বেতনসহ অন্যান্য ভাতাও দিতে হবে বোর্ডকে। এবং সেই টাকার অঙ্কটা ২ কোটির বেশি বলে জানালেন বিসিবি সভাপতি।