গণস্বাস্থ্যের খাদ্য সহায়তা পেল ১১'শ পরিবার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 11:25:36

রাজধানীর ১১'শ নিম্ন আয়ের পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে গণস্বাস্থ্য কেন্দ্র।

বুধবার (১৬ জুন) শেরে বাংলা নগর, আগারগাঁও কলেজ, তেজগাঁও থানা, তেজগাঁও শিল্পাঞ্চল, নাখালপাড়া, নাবিস্কোর ও করাইল বস্তির রিকশা ও ভ্যান চালক, ফেরিওয়ালা, ফুটপাতের ছোট দোকানদারের জন্য বিশেষ গণ স্বাস্থ্যবীমা ও খাদ্য সহায়তা কর্মসূচি পালন করা হয়।

সামাজিক সংগঠন 'খুশির ঠিকানা'র সহযোগিতায় এ ত্রাণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়। খাদ্য সহায়তা পৌঁছে দেওয়ার সময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু।

এসময় মিন্টু বলেন, স্বল্প আয়ের মানুষ, যারা কষ্টে পরিবার নিয়ে দিনযাপন করছেন তারা মাসে ২০০ টাকায় চাঁদার মাধ্যমে গণস্বাস্থ্য কর্তৃক সম্পূর্ণ ফ্রি স্বাস্থ্যসেবা পাবেন। তাদের জন্য সাপ্তাহিক সহনীয় স্বল্প টাকার কিস্তিতে সোলার বিদ্যুত চালিত রিকশা ও ভ্যান গাড়ি বিতরণ করা হবে।

তিনি জানান, গনস্বাস্থ্য ঢাকা কেন্দ্রে ২০ হাজার স্বল্প আয়ের মানুষের মাঝে উক্ত বিশেষ গণ স্বাস্থ্যবীমা ও খাদ্য সহায়তা কর্মসূচি বাস্তবায়ন করা হবে।

ত্রাণ বিতরণে সার্বিকভাবে সহযোগিতা করেন 'খুশির ঠিকানা' সংগঠনের উপদেষ্টা শেখ রুনা, সাবেক কাউন্সিলর রোকেয়া সুলতানা তামান্না, প্রতিষ্ঠাতা নাঈম আহসান সহন, শাহাজালাল সিয়াম, নাইম তালুকদার, দিপ্ত, ফারদিন কামাল, নাফী, সামিত, ইল্লিন, তৌফিক, ফারহান, ইয়াসিন গণস্বাস্থ্য কেন্দ্রের বাতেন সরকার প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর