গঙ্গাচড়ায় মিষ্টির দোকানে অভিযান, ৩ জনের কারাদণ্ড

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2024-06-30 21:35:54

রংপুরের গঙ্গাচড়ায় মিষ্টির দোকানে অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত। এসময় দোকানের মালিকসহ তিনজনকে কারাদণ্ড দেওয়া হয়।

রোববার (৩০ জুন) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্নার নেতৃত্বে উপজেলা সদরের অনামিকা সুইটসের কারখানায় অভিযান পরিচালনা করা হয়। এসময় স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনী সহযোগিতা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার সদরে অনামিকা সুইটসের কারখানায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরির অভিযোগে প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী নীলফামারীর জলঢাকার নেক বকতো গ্রামের জাকিয়ার রহমানের ছেলে আইনুল মিয়াকে (৩৭) ২০ হাজার টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং কারখানার কর্মচারী নীলফামারীর জলঢাকার দিলিপ চন্দ্রের ছেলে দিবাস চন্দ্র রায় (২০) ও গঙ্গাচড়া উপজেলার পানাপুকুর ঠাকুরাদহ গ্রামের বিপিনের ছেলে নয়ন চন্দ্রকে (২২) ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালত। সেই সাথে তৈরি করা মিষ্টি ধ্বংস করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না বলেন, নিরাপদ খাদ্য বিক্রি নিশ্চিতে জেলা প্রশাসক স্যারের নির্দেশে আমরা নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আসছি। এরই অংশ হিসেবে আজ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হলো। আইনুল মিয়াকে ২০ হাজার টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং দোকান কর্মচারী দিবাস চন্দ্র রায় ও নয়ন চন্দ্রকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

এ সম্পর্কিত আরও খবর