বরিশালে পরীক্ষা কেন্দ্রে ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,বরিশাল | 2024-07-07 16:19:32

বরিশালে এইচএসসির পরীক্ষা শুরুর আগে কেন্দ্রের মধ্যে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে এক ছাত্রী। 

বরিশাল নগরীর অমৃত লাল দে মহাবিদ্যালয় কেন্দ্রে রোববার (৭ জুলাই) সকাল পৌঁনে ১০টায় এ ঘটনা ঘটে। মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মাহবুবুর রহমান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

বমি করে অজ্ঞান হয়ে পড়া ওই ছাত্রী বিষ জাতীয় কিছু খেয়েছে বলে জানিয়েছেন বরিশাল সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সোমা। তিনি বলেন, ওই পরীক্ষার্থীর অবস্থা গুরুতর।

আত্মহত্যার চেষ্টা করা ওই ছাত্রীর নাম- সোমা আক্তার সুমনা (১৭)। সরকারি বরিশাল কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী হিসেবে এইচএসসি পরীক্ষায় অংশ নেন তিনি। সুমনা নগরীর পশ্চিম কাউনিয়া এলাকার বাসিন্দা সুমনের মেয়ে।

অমৃত লাল দে কলেজের অধ্যক্ষ মাহবুবুর রহমান বলেন, পৌনে ১০টার দিকে হলের সামনের বারান্দায় এক ছাত্রী বমি করে একপর্যায়ে অজ্ঞান হয়ে যায়। তাকে দ্রুত উদ্ধার করে বরিশাল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। (রোববার) এইচএসসির ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষায় অংশ নিতে এসেছিল ওই পরীক্ষার্থী।

বরিশাল সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক সোমা বলেন, বিষ জাতীয় কিছু খাওয়ার কারণে ছাত্রী বমি করছিল। বমির সঙ্গে সাদা পাউডার জাতীয় পদার্থ বের হয়েছে। তার অবস্থা গুরুতর। সে কথা বলতে পারছে না। তাই তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বরিশাল কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, খবর পাইনি। এখনই খবর নিচ্ছি।

এ সম্পর্কিত আরও খবর