ক্লুলেস হত্যা মামলার আসামিসহ দুই মাদক কারবারি আটক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2024-07-07 17:29:56

রংপুরে ক্লুলেস হত্যা মামলার আসামি ও বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৩।

রোববার (০৭ জুলাই) দুপুরে নগরীর হাজীরহাটস্থ র‌্যাব-১৩ সদর দফতরে সংবাদ সম্মেলনে অধিনায়ক কামরুল হাসান এ তথ্য জানান।

তিনি জানান, শনিবার (০৬ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে গঙ্গাচড়া উপজেলার মহিপুর বোয়ালমারী সরকারটারী এলাকার একটি সন্দেহভাজন ট্রাকে তল্লাশি চালায় র‌্যাব। এসময় বালু ভর্তি ট্রাকের ভেতরে লুকিয়ে রাখা ১৪০ কেজি ৪০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ সিরাজগঞ্জ বেলকুচি দেলোয়া কান্দি এলাকার চাঁদ মিয়ার ছেলে শামীম হোসেন (২৬) ও বগুড়া শেরপুর উপজেলার শিবপুর গ্রামের আহমেদ আলীর ছেলে শহিদুল ইসলামকে (৩৭) আটক করা হয়।

এদিকে গত ৪ জুলাই সকালে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের শখের পুল নামক ব্রিজের নিচ থেকে পাথর ব্যবসায়ী শাকিলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ০৬ জুলাই নিহত শাকিলের স্ত্রী সিরাজাম মনিরা খানম আটোয়ারী থানায় মামলা দায়ের করেন। এরপর থেকে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ঠাকুরগাঁও সদর উপজেলা থেকে শাকিল হত্যার সাথে সরাসরি জড়িত অপর পাথর ব্যবসায়ী সাইদুর রহমান সোহেলকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইদুর র‌্যাবকে জানান, ব্যবসায়ীক আলোচনার জন্য শাকিলসহ সাইদুর ওই ব্রিজের কাছে যায়। এ সময় তাদের মাঝে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে ব্রিজের রেলিংয়ে বসে থাকা শাকিলকে ধাক্কা মেরে নিচে ফেলে দেয় সাইদুর। এতে ঘটনাস্থলে শাকিল মারা যান।

পৃথক দুটি অভিযানে গ্রেফতারকৃত আসামিদের সংশ্লিষ্ট থানায় হন্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এ সম্পর্কিত আরও খবর