প্রেমিকের পরিকল্পিত খুনের শিকার তরুণী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-10-05 21:07:35

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশে পোশাক শ্রমিক মরিয়ম আক্তার সামিরাকে হত্যার ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, অন্য কারো সঙ্গে সম্পর্ক আছে এমন সন্দেহ থেকে প্রেমিকার সঙ্গে ঝগড়া। এরপর ডেকে নিয়ে পরিকল্পিতভাবে ছুরিকাঘাতে প্রেমিকাকে খুন করেন ওই যুবক।

গ্রেফতার যুবকের নাম মো. তারেক। তার সাথে ওই তরুণীর প্রেমের সম্পর্ক ছিল, বলছে পুলিশ।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) কাজী মো. তারেক আজিজ।

এর আগে গতকাল রাত ৯টার দিকে হাদুমাঝির পাড়া মুছা বিল্ডিংয়ের সামনে উপর্যুপুরি ছুরিকাঘাতে ওই কিশোরীকে হত্যা করা হয়।

তারেক আজিজ জানান, তারেক রাজমিস্ত্রির কাজ করেন। সম্প্রতি তার এবং ভিকটিম সামিরার মধ্যে প্রেমের সম্পর্কে দূরত্ব সৃষ্টি হয়। গতকাল রাতে তারেক ফোন করে দেখা করতে ডেকে নেয় সামিরাকে। পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দ্যেশে তারেক একটি ছুরি কিনে নেয়। দেখা করার পর দুজনের মধ্যে তীব্র বাকবিতণ্ডা হয়। ভিকটিমের অন্য কারো সাথে সম্পর্ক আছে সন্দেহে ঝগড়ার এক পর্যায়ে তারেক ভিকটিমকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে এবং পালিয়ে যায়।

তিনি আরও জানান, শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা লিচুবাগান এলাকার আহমদুল হকের কলোনি থেকে তাকে পুলিশ গ্রেফতারর করা হয়। পরে তার দেখানো মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর