শহীদ পরিবারকে ভুলে গেলে বেইমানি হবে: খায়রুল কবীর

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নরসিংদী | 2024-10-05 21:07:52

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবীর খোকন বলেছেন, এবারের ছাত্র আন্দোলনের মধ্য দিয়ে আমরা নতুন ভাবে স্বাধীনতা লাভ করেছি। এই স্বাধীনতাকে আনতে গিয়ে যেসব পরিবারের সন্তান শহীদ হয়েছে এবং আহত হয়েছে তাদের ভুলে গেলে চলবে না। তাদের ভুলে গেলে বেইমানী হবে।

তিনি বলেন, এবারের আন্দোলনের মধ্য দিয়ে একটি ফ্যাসিস্ট সরকারের পতন হয়েছে। যার ফলে দেশের মানুষ আজ মুক্ত হয়েছে। তাই তাদের পাশে আজীবন বিএনপি থাকবে।

শনিবার (৫ অক্টোবর) নরসিংদীর মাধবদীতে একটি পার্কে আনুষ্ঠানিকভাবে ছাত্র আন্দোলনে নিহত ও আহত পরিবারের সদস্যদের অনুদান বিতরণ করে নরসিংদী চেম্বার অব কমার্স। এসময় প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন তিনি।

নরসিংদী চেম্বারের সভাপতি আব্দুল মোমেন মোল্লার সভাপতিত্বে আরও এসময় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব ও নদী বাংলা গ্রুপের চেয়ারম্যান মনজুর এলাহী, নরসিংদী চেম্বারের সাবেক প্রেসিডেন্ট সিআইপি মোশাররফ হোসেন ভুইয়া, আমানত শাহ গ্রুপের চেয়ারম্যান মোঃ হেলাল মিয়া, বিটিএমের পরিচালক আব্দুল্লাহ আল মামুন, ড্রীম হলিউডের সত্বাধীকারী প্রবীর কুমার সাহা, জামায়াতে ইসলামের জেলা সেক্রেটারি আমজাদ হোসেন, হেরিটেজ পার্কের সত্বাধিকারী মেনহাজুর রহমান ভুইয়াসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ।

শেষে ২৬ শহীদ পরিবারের প্রত্যেককে ১ লাখ ও আহত ৩০০ জনকে অনুদানের চেক তুলে দেয়া হয়। এছাড়া নরসিংদীর শিল্প প্রতিষ্ঠানে শহীদ ও আহত পরিবারের সদস্যের চাকরী দেয়ার কথা ঘোষণা করা হয়।

এ সম্পর্কিত আরও খবর