গণভবনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন

ক্রিকেট, খেলা

স্পোর্টস এডিটর, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 20:20:20

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে বুধবার (২৩ অক্টোবর) দুপুরে গণভবনে গেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। দেশের চলমান ক্রিকেট সঙ্কট দ্রুত সমাধানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিসিবি সভাপতিকে ডেকেছেন বলে সূত্র জানিয়েছে।

বিসিবি’র পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বার্তাটোয়েন্টিফোর.কম-কে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘হ্যাঁ, বোর্ড সভাপতি গণভবনে গিয়েছেন সেটা আমি জানি। তবে তার সঙ্গে আর কে কে আছেন, তা আমার জানা নেই।’

সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে গণভবনে গেছেন বিসিবির আরেক পরিচালক নাইমুর রহমান দুর্জয়। দুপুর ২টা ২৯ মিনিটে নিজের ফেসবুকে স্ট্যাটাসে চেক ইন দিয়ে জানান-তিনি এখন প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে।

গণভবনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন
নাইমুর রহমান দুর্জয়ের ফেসবুকে চেক ইন'র স্ট্যাটাস, ছবি: সংগৃহীত

 নাজমুল হাসান পাপন এবং নাইমুর রহমান দুর্জয়ের সঙ্গে কোন ক্রিকেটার গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন কিনা-তা নিশ্চিতভাবে জানা যায়নি।

তবে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলছিলেন, ‘আমরা শুনেছি ক্রিকেটারদের মধ্যে থেকেও কেউ একজন গণভবনে গিয়েছেন। আমরা সাকিব আল হাসানের নাম শুনছি।’

১১ দফা দাবির প্রেক্ষিতে ক্রিকেটাররা বর্তমানে ধর্মঘটে রয়েছেন। বিসিবি মঙ্গলবার (২২ অক্টোবরে) সংবাদ সম্মেলন করে নিজেদের কঠোর অবস্থানের কথা জানিয়েছে। সবকিছু মিলে দেশের ক্রিকেটীয় পরিবেশ এখন গুমোট। সামনে রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের ভারত সফর। সবকিছু নিয়ে বড় অনিশ্চয়তায় এখন দেশের ক্রিকেট। এমন পরিস্থিতির আশু সমাধান দেখতে চেয়ে প্রধানমন্ত্রী বিসিবির শীর্ষ কর্তাকে গণভবনে ডেকেছেন বলে সূত্র জানায়।

আরও পড়ুন-

ইগো সরিয়ে দায়িত্ববান হন- পাপনকে পরামর্শ সাবের চৌধুরীর

ক্রিকেটাররা ধর্মঘটে, পাপনের পাল্টা অভিযোগ কিন্তু সমাধান কী?

ক্রিকেটারদের ধর্মঘটে ফিকার সমর্থন, কোয়াবের সদস্যপদে লাল কালির দাগ!

ক্রিকেটারদের ধর্মঘটে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন বিসিবি সভাপতি

শেখ হাসিনা ইডেন টেস্ট দেখতে আসছেন: সৌরভ

ক্রিকেটারদের দাবির সঙ্গে আছেন মাশরাফিও

সৌরভ আশাবাদী বাংলাদেশ আসবে, কথা বলবেন বিসিবির সঙ্গে

ব্যাকফুটে থাকা বিসিবি এখন রক্ষণাত্মক!

যে ১১ দফা দাবিতে ক্রিকেটাররা ধর্মঘটে

হঠাৎ বিদ্রোহী ক্রিকেটাররা, সব ধরনের খেলা বয়কট

এ সম্পর্কিত আরও খবর