শিবচরে দোকানপাট ও গণপরিবহন বন্ধ

  বাংলাদেশে করোনাভাইরাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪. কম, নারায়গঞ্জ
শিবচরে দোকানপাট ও গণপরিবহন বন্ধ

শিবচরে দোকানপাট ও গণপরিবহন বন্ধ

  • Font increase
  • Font Decrease

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মাদারীপুরের শিবচর উপজেলার ওষুধ, কাঁচামাল, মুদি দোকান বাদে সব দোকানপাট ও গণপরিবহন বন্ধের ঘোষণা দেওয়া হয়েছে।

শিবচর উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে জরুরি মতবিনিময়সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকাল সাড়ে তিনটা থেকে ২ ঘণ্টা ধরে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলাবাসীকে করোনাভাইরাস মুক্ত রাখতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান বলেন,  আমরা করোনাভাইরাস প্রতিরোধে শিবচর উপজেলার ওষুধ, কাঁচামাল, মুদি দোকান বাদে সব দোকানপাট ও গণপরিবহন বন্ধের ঘোষণা করেছি। যদি লকডাউন প্রয়োজন হয় মন্ত্রণালয় নির্দেশ দেয় তাহলে লক ডাউন করে দেব। 

সভায় নেওয়া সিদ্ধান্তগুলো হলো-

১. আজ থেকে শিবচর উপজেলার বাজারগুলোর (মানুষের নিত্যপ্রয়োজনীয় দোকান ব্যতিত) সকল দোকান বন্ধ থাকবে।

২. পাবলিক জমায়েত, বিবাহ, সমাবেশ স্থগিত।

৩. লোকাল বাস, নসিমন,করিমনসহ সকল ধরনের (ভ্যান ব্যতিত) যানবাহন বন্ধ থাকবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুদ্দিন খান, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার,শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খান, ,শিবচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ সেলিম,সহকারি পুলিশ সুপার (শিবচর সার্কেল) মোঃ আবির হোসেন, শিবচর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস পাশা, যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খানসহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

 

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস