না.গঞ্জে ৩১ মার্চ পর্যন্ত পত্রিকা প্রকাশ-বিলি বন্ধ

  বাংলাদেশে করোনাভাইরাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অধিকাংশ প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকার প্রকাশনা বন্ধ ঘোষণা করেছে আঞ্চলিক পত্রিকার প্রকাশকরা। একইসঙ্গে জেলা জুড়ে জাতীয় পত্রিকা বিলিও বন্ধ থাকবে বলে জানান তারা।

শনিবার (২৮ মার্চ) স্থানীয় পত্রিকা প্রকাশকরা মিলে এ সিদ্ধান্ত নেন। জেলা জুড়ে জাতীয় পত্রিকা বিলিও বন্ধ থাকবে বলেও জানান তারা।

পত্রিকার পাঠকরা বলছেন, এমন পরিস্থিতিতে হকারের মাধ্যমে ভাইরাস সংক্রমণের আশঙ্কা থাকে। যারা পত্রিকা নিতেন তারাও এ ভয় থেকে পত্রিকা নিচ্ছেন না। হকাররা বাড়ি বাড়ি পত্রিকা নিয়ে গেলেও তাদেরকে ফিরিয়ে দেওয়া হচ্ছে। এছাড়া ঝুঁকি নিয়ে কাজ করতে চাচ্ছেন না পত্রিকার অনেক কর্মীরা।

নারায়ণগঞ্জের সর্বাধিক প্রচারিত পত্রিকা দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মুন্না খাঁন বার্তা২৪.কমকে জানান, পত্রিকা বিক্রি আশঙ্কাজনক ভাবে কমে গেছে। লোকসান হলেও আমরা চালিয়ে রাখতে চাচ্ছিলাম। কিন্তু সকল পত্রিকা মালিকদের সঙ্গে একাগ্রতা প্রকাশ করে আমরাও বন্ধ রেখেছি। তবে আমাদের অনলাইন সংস্করণ চালু থাকবে।

পত্রিকার এজেন্ট ও হকার নেতা সোহেল বলেন, হকাররা পত্রিকা বিলি করতে গেলেও করোনা সংক্রমণের ভয়ে মানুষ পত্রিকা নিচ্ছে না। সেই কারণে আমরা প্রকাশকদের সঙ্গে বসে সিদ্ধান্ত নিয়েছি আগামী ৩১ মার্চ পর্যন্ত পত্রিকা প্রকাশনা বন্ধ থাকবে নারায়ণগঞ্জে। ১ এপ্রিল থেকে আবারও শুরু হবে।

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস