সাংবাদিকদের একশ’ পিপিই দিলেন এমপি খন্দকার মোশাররফ

  বাংলাদেশে করোনাভাইরাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর
সাংবাদিকদের একশ’ পিপিই দিয়েছেন এমপি খন্দকার মোশাররফ, ছবি: বার্তা২৪.কম

সাংবাদিকদের একশ’ পিপিই দিয়েছেন এমপি খন্দকার মোশাররফ, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ফরিদপুরে কর্মরত ও এনটিভির ঢাকা অফিসে কর্মরত সাংবাদিকদের একশ’ পিপিই (ব্যক্তিগত সুরক্ষা উপকরণ) দিয়েছেন এলজিআরডি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য (এমপি) খন্দকার মোশাররফ হোসেন।

সোমবার (৩০ মার্চ) দুপুর ১২টার দিকে শহরের বদরপুরের বাসভবন আফসানা মঞ্জিলে ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলসহ অন্যান্য সাংবাদিকদের হাতে পিপিইসহ বিভিন্ন উপকরণ তুলে দেন তিনি।

এছাড়া এনটিভির জেলা প্রতিনিধি সঞ্জিব দাসের হাতে এনটিভির ঢাকা অফিসের কর্মীদের জন্য পিপিইগুলো দেওয়া হয়। এসব উপকরণের মাঝে রয়েছে সুরক্ষা পোষাক, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার।

এ সময় খন্দকার মোশাররফ হোসেন সাংবাদিকদের উদ্দেশে বলেন, বর্তমানে করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতির বাস্তব চিত্র সবারই জানা দরকার। সাংবাদিকরা এ তথ্য সরবরাহে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তাদের সুরক্ষার বিষয়টিও গুরুত্বের সঙ্গে বিবেচনা করতে হবে।

তিনি বলেন, উদ্ভূত পরিস্থিতিতে সারাবিশ্বের নেতৃবৃন্দ উদ্বিগ্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুরু থেকেই খুব সচেষ্ট রয়েছেন। এ ভাইরাসটি আমাদের দেশেই নয়, বিশ্বেও নতুন। এর কোনো প্রতিষেধক এখনও তৈরি হয়নি। এখন সতর্কতা ও সচেতনতাই আমাদের প্রধান প্রতিষেধক।

কেউ যেন টাকার অভাবে না খেয়ে না থাকেন, সেদিকে সবারই খেয়াল রাখা দরকার। সরকারের পাশাপাশি আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ ব্যাপারে সচেষ্ট রয়েছেন। পরিস্থিতি মোকাবিলায় সরকার সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ফরিদপুর পৌরসভার ২৭টি ওয়ার্ডে আওয়ামী লীগের উদ্যোগে কমিটি গঠন করা হয়েছে। এসব কমিটির সদস্যরা যার যা প্রয়োজন তা বাড়িতে পৌঁছে দেবে। তারপরও আমাদের সবাইকে বাড়িতে থাকতে হবে, যোগ করেন তিনি।

এ সময় শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহ্বায়ক এইচ এম ফোয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তীসহ মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এর আগে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনশ’ ও ফরিদপুর ডায়বেটিক হাসপাতালের চিকিৎসকদের জন্য দুইশ’ পিপিই দেন খন্দকার মোশাররফ হোসেন।

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস