ছেলের ছবি প্রকাশ্যে আনলেন পূজা ব্যানার্জী



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছেলের ছবি প্রকাশ্যে আনলেন পূজা ব্যানার্জী।

ছেলের ছবি প্রকাশ্যে আনলেন পূজা ব্যানার্জী।

  • Font increase
  • Font Decrease

মা-বাবা হয়ে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন পূজা-কুণাল দম্পতি। গত ৯ অক্টোবর ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী।

ছবি: সংগৃহীত

কৃষ্ণ আর শিবের নাম মিলিয়ে ছেলের নাম রেখেছেন ক্রিশিব ।

ছবি: সংগৃহীত

এতদিন সোশ্যাল মি়ডিয়ায় ছেলের ঝলক সামনে আনলেও মুখ কিন্তু আড়ালেই রেখেছিলেন পূজা। অবশেষে ছেলের বয়স তিন মাস পূর্ণ হওয়ার পর সেই নিয়ম ভাঙলেন এই তারকা। ছেলের ছবি প্রকাশ্যে আনলেন তিনি।

অভিনেত্রীর ইনস্টাগ্রামের পেজে বুধবার উঠে এল ক্রিশিব -এর একগুচ্ছ ছবি।

ছবি: সংগৃহীত

যেখানে কখনও বাবা-মায়ের কোলে দেখা গেছে ক্রিশিব কে। আবার কখনও খেলনা নিয়ে খেলতে দেখা গিয়েছে। ছবিগুলো রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

   

কাল আসছে তৌসিফ-তিশার ‘বরযাত্রী’!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘বরযাত্রী’ নাটকে তৌসিফ মাহবুব ও তানজিন তিশা

‘বরযাত্রী’ নাটকে তৌসিফ মাহবুব ও তানজিন তিশা

  • Font increase
  • Font Decrease

আজকাল শোবিজ তারকারা কাজের চেয়ে নাকি ব্যক্তিগত কারণেই বেশি চর্চিত! তাই বলে শিরোনাম পড়ে ভাবার কিছু নেই যে, ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা তৌসিফ মাহবুব আর তানজিন তিশার মধ্যে আবার ব্যক্তিগত কোন সম্পর্ক তৈরী হয়েছে। 

তৌসিফ মাহবুব হ্যাপিলি ম্যারিড। আর তানজিন তিশা সিঙ্গেল লাইফ উপভোগ করছেন। এখন তিনি কাজে খুব মনোযোগী। এই দুই তারকা এবার আসছেন বর্তমান সময়ের গল্প নিয়ে। এ সময়কার সম্পর্কের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘বরযাত্রী’, যেখানে জুটি বেঁধে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও তানজিন তিশা। এটি নির্মাণ করেছেন সুমন ধর।

জানা গেছে, মাস কয়েক আগে নারায়ণগঞ্জের মনোরম লোকেশন ও রাজধানী ঢাকার আশে পাশে নাটকটির দৃশ্যায়ন হয়। গল্পের সঙ্গে সামঞ্জস্যতা রাখতে আয়োজনে কমতি রাখেননি নির্মাতা। নাটকটির একটি দৃশ্যে তৌসিফ-তিশাকে পারফর্ম করতে দেখা যাবে বলেও জানা গেছে।

নির্মাতা বলেন, ‘বর্তমান সময়ের প্রেক্ষাপটের গল্পেই এই নাটকটি। সম্পর্কে পাওয়া না পাওয়ার গল্প বলা যেতে পারে। প্রেমের গল্প। গল্প অনুযায়ী নিজের সর্বোচ্চ চেষ্টা করেছি দারুণভাবে উপস্থাপন করার। কাজটি দর্শকের পছন্দ হবে আশা করি।’

 ‘বরযাত্রী’ নাটকে তৌসিফ মাহবুব ও তানজিন তিশা

কেএস ফিল্মস এর কর্ণধার মোহাম্মদ কামরুজ্জামান জানান, আগামীকাল ২৩ মে (বৃহস্পতিবার) দুপুর ১২টায় নাটকটি কেএস এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে।

সুমন ধরের গল্প, চিত্রনাট্যে নাটকটিতে তৌসিফ মাহবুব-তানজিন তিশা ছাড়া আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, শিল্পি সরকার অপু, এস এন জনি, সুব্রত চক্রবর্তী ও মিলি মুন্সি প্রমুখ।

;

নিপুণের সঙ্গে এবার ডিপজলের আইনি লড়াই!



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
ডিপজল ও নিপুণ আক্তার

ডিপজল ও নিপুণ আক্তার

  • Font increase
  • Font Decrease

এরইমধ্যে অনেকেই জেনে গেছেন, ঢাকাই সিনেমার খল নায়ক ডিপজলকে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদের দায়িত্ব থেকে বিরত থাকতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

শিল্পী সমিতির নির্বাচনে ডিপজলের প্রতিযোগী চিত্রনায়িকা নিপুণ আক্তারের অভিযোগের ভিত্তিতে এই সিদ্ধান্ত নিয়েছে হাইকোর্ট। একইসঙ্গে এই নির্বাচনে অনিয়ম ও কারচুপির ঘটনা তদন্তের জন্য সমাজ কল্যাণ মন্ত্রনালয়কে নির্দেশ দিয়েছে আদালত।

বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন ডিপজল। তিনি বার্তা২৪.কমকে বলেন, ‘আমি বরাবরই আইনের প্রতি শ্রদ্ধাশীল। ফলে, আদালতের রায় আমি কিছুতেই আগ্রাহ্য করব না। তবে এটাই তো চূড়ান্ত সিদ্ধান্ত নয়। আমি খুব তাড়াতাড়ি আমার পুরো প্যানেলের সঙ্গে কথা বলে একটি সিদ্ধান্তে আসব।’

তিনি আরও বলেন, ‘আমরা নির্বাচনে কোন অন্যায় বা অনিয়ম করিনি। সুষ্ঠু সুন্দর পরিবেশে নির্বাচন হয়েছে। নির্বাচনের ফলাফল নিপুণ মেনে নিয়ে আমাদের বিজয়ের মালাও পরিয়েছে। এখন তার মনে হচ্ছে নির্বাচনে কারচুপি হয়েছে। সে যেহেতু আইনের আশ্রয় নিয়েছে আমরাও আইনের পথে হাটব। আইন তো সবার জন্যই সমান। আশা করি আদালত সব বিচার বিবেচনা করে সঠিক রায় দেবেন।’

ডিপজল বিষয়টি নিয়ে সোহেল রানাসহ চলচ্চিত্রের সিনিয়র শিল্পীদের সঙ্গেও কথা বলেছেন। তারা সবাই নাকি এ নিয়ে খুব বিরক্ত। সবার পরামর্শে তিনি চেম্বার জজ আদালতে যাওয়ার পরিকল্পনা করছেন। এছাড়া তিনি নিপুণ প্রসঙ্গে বলেন, ‘আমার ধারণা এই ঘটনার পিছনে বড় কোন হাত আছে। নয়ত সে (নিপুণ) বিদেশে থেকে এসব কিছু করতে পারতো না। তার এই কর্মকাণ্ডে বোঝ যায় তার হাত কতো লম্বা।’

;

প্রিয়াঙ্কার নতুন হেয়ার স্টাইল, নাকি নেকলেস? কোনটা ছেড়ে কোনটা দেখবেন নেটিজেন!



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
বুলগেরি ইভেন্টে প্রিয়াঙ্কা চোপড়া

বুলগেরি ইভেন্টে প্রিয়াঙ্কা চোপড়া

  • Font increase
  • Font Decrease

কান চলচ্চিত্র উৎসব এখন বিশ্ব বিনোদনের সবচেয়ে আলোচিত ইভেন্ট। সঙ্গত কারণেই কানে অংশ নেওয়া তারকারা উঠে আসছেন আলোচনায়। হলিউড কিংবন্দন্তি মেরলি স্ট্রিপ থেকে শুরু করে বাংলাদেশের আশনা হাবিব ভাবনা, আমেরিকান অভিনেত্রী কেট ব্ল্যানচেট, অস্কারজয়ী জুলিয়ান মুর থেকে বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই, কিয়ারা আদভানি, ঊর্বশী রওটেলা, জ্যাকুলিন ফার্নান্দেজ, এমনকি ভারতের মধ্য প্রদেশের গ্রাম থেকে উঠে আসা ফ্যাশন ইনফ্লুয়েন্সার ন্যান্সি তিয়াগী- সবাই কানের জন্য আলোচিত হয়েছেন সদ্য।

তবে কানে না গিয়েও লাইমলাইট কেড়ে নিলেন ভারতের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া! গতকাল প্রকাশিত তার নতুন ছবি আর ভিডিওতে এখন মেতে উঠেছেন নেটিজেন। অনেকেই সোশ্যাল মিডিয়ায় লিখছেন, প্রিয়াঙ্কার নতুন হেয়ার স্টাইল দেখবেন নাকি নেকলেস?

অ্যানা হ্যাথাওয়ে ও প্রিয়াঙ্কা চোপড়া

গতকাল বিশ্ববিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড বুলগেরির এক অনুষ্ঠান হয় যুক্তরাষ্ট্রে। সেখানে অস্কারজয়ী হলিউড সুন্দরী অ্যানা হ্যাথাওয়ে উপস্থিত ছিলেন। তিনি আবার সম্প্রতি ‘দ্য আইডিয়া অফ ইউ’ ছবির সদ্য দারুণ আলোচিত হয়েছেন। অথচ তিনিও টিকতে পারলেন দেশি গার্ল প্রিয়াঙ্কার গ্ল্যামারের সামনে।

এদিন প্রিয়াঙ্কা হাজির হন নতুন হেয়ার স্টাইলে। তার দীঘল ঘন কালো চুল কেটে একেবারেই শর্ট করে ফেলেছেন। চুল গিয়ে পড়েছে কেবল ঘাড় অবধি। তাতেই পিসির সৌন্দর্যে যেন নতুন মাত্রা পেয়েছে।

বুলগেরি ইভেন্টে নতুন হেয়ার স্টাইল ও উচ্চমূল্যের আকর্ষনীয় নেকলেসে প্রিয়াঙ্কা

এদিন শুধু ‘জংলি বিল্লী’র নতুন চুলের কাটিংই নজর কাড়েনি। তার গলার ডায়মন্ডের ইউনিক নেকলেস দেখে তো ফিদা ফ্যাশনপ্রিয় নেট জনতা।

প্রিয়াঙ্কা বুলগেরির শুভেচ্ছাদূত হিসেবে এই ব্র্যান্ডের নতুন কালেকশন পরে হাজির হন। তার নেকলেসটি বানাতে সময় লেগেছে দুই হাজার আটশ’ ঘন্টা! ২০৮ ক্যারট ডায়মন্ডের সঙ্গে প্ল্যাটিনামের মিশেলে তৈরী এই নেকলেসের দাম শুনলে যে কারও চোখ কপালে উঠতে বাধ্য! অফিশিয়াল দাম জানা না গেলেও গুঞ্জন উঠেছে, এই নেকলেসের দাম ৩৭.৩ মিলিয়ন ডলার অর্থাৎ ৪৩১ কোটি টাকার মতো!

গত বছরের মেট গালা অনুষ্ঠানে অনুষ্ঠানেও উচ্চমূল্যের নেকলেস পরেন প্রিয়াঙ্কা

এবারই প্রথম নয়, এর আগেও প্রিয়াঙ্কা বিপুল অংকের নেকলেস পরেছেন মেট গালা ২০২৩ অনুষ্ঠানে। সেটিও ছিল এই বুলগেরি ব্র্যান্ডের। তার দাম ছিল ২৫ মিলিয়ন ডলার অর্থাৎ ৩০০ কোটি টাকা। প্রিয়াঙ্কার নতুন নেকলেসের নাম যদি সত্যিই ৮৩২ কোটি টাকা হয় তবে তিনিই বুলগেরির ইতিহাসে সবচেয়ে দামি গয়না পরেছেন।

;

বিয়ের পরিকল্পনা নিয়ে খোলামেলা জয়া আহসান



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
জয়া আহসান /  ছবি : ফেসবুক

জয়া আহসান / ছবি : ফেসবুক

  • Font increase
  • Font Decrease

দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। কাজের বাইরে খুব একটা পাওয়া যায় না তাকে। গণমাধ্যমেও কথা বলেন বেশ সচেতনভাবে। তবে সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়ে বেশ খোলামেলা কথা বলেন জনপ্রিয় এই তারকা।

দীর্ঘদিন ধরে সিঙ্গেলই আছেন বলে সব সময় জানান এই অভিনেত্রী। বিয়ে নিয়ে কোন পরিকল্পনা আছে কি না জানতে চাইলে তিনি অকোপটে উত্তর দেন, ‘আমি আসলে জীবনে কিছুই পরিকল্পনা করে করিনি। যদি মনে করি সিঙ্গেল থেকে ডাবল হতে চাই বা হওয়াটা দরকার, তাহলে হব। তবে এই মুহূর্তে তেমন কোন ইচ্ছে আমার নেই। কারণ আমি সিঙ্গেল লাইফেই ভালো আছি, শান্তিতে আছি।’

জয়া আহসান /  ছবি : ফেসবুক

তিনি যোগ করে আরও বলেন, ‘চারিদিকে যা দেখি তাতে মনে হয় বিয়ে নামক ইন্সটিউশনটা আসলে কতোটুকু কাজ করছে? আমি এই ইন্সটিটিউশনের প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, আমার আপাতত বিয়ের কোন পরিকল্পনা নেই।’

জয়া আহসানের কাছে বিয়ের চেয়ে পরিবার খুব গুরুত্বপূর্ণ। কারণ তিনি মনে করেন পরিবার ছাড়া মানুষ একা বাঁচতে পারে না। এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘পরিবার মানে তো শুধু স্বামী আর স্ত্রী নয়। পরিবারে আরও অনেকেই থাকেন। আমার পরিবারে মা আছেন, আমার বাড়িতে যারা কাজ করেন তারা আছেন, আমার চারপেয়ে পশু আছে। সব মিলিয়ে আমার সমৃদ্ধ পরিবার। তাদের প্রত্যেকের সঙ্গে সময় কাটানো আমি উপভোগ করি।’

পোশা বিড়ালের সঙ্গে জয়া আহসান /  ছবি : ফেসবুক

দুই বাংলায় সমানতালে কাজ করার সুবাদে জয়াকে প্রায়ই একটি প্রশ্নের উত্তর দিতে হয়। আর সেটি হলো, দুই বাংলার কাজের ধরণে কোন পার্থক্য আছে কি না? এদিন এই প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, ‘বাংলাদেশের মানুষের সাহসের কোন অভাব নেই। সেই বায়ান্ন থেকে একাত্তর, আমরা আসলে জাতিগতভাবেই খুব সাহসী। তাই ঢাল নেই তলোয়ার নেই, তারপরও আমরা ক্ষুদরামের মতো আমাদের অস্তিত্বটা জানান দিতে চাই। এই সাহস আছে বলেই আমরা আমাদের গল্পটা যে করেই হোক বলতে পারছি সিনেমার মাধ্যমে। কিন্তু ওপার বাংলায় সবাই একটু গুছিয়ে কাজ করে। কাজ শুরুর সময়েই তারা বুঝতে পারে শেষ পর্যন্ত কি হবে, কিভাবে হবে। আমাদের এখানেও যারা ভালো টিম, তারাও পেশাদারিত্বের সঙ্গে কাজ করেন। বাকীটা একইভাবেই হয় দুই বাংলাতে। বাংলাদেশের কাজও সেখানে দারুণ সমাদৃত হচ্ছে।’

জয়া আহসান /  ছবি : ফেসবুক

জয়া আরও বলেন, ‘আমি যখনই দেশের বাইরে কোন পুরস্কার পাই, মনে হয় এটা যতোটা না আমার অর্জন তার চেয়ে বেশি বাংলাদেশের অর্জন। এ বছরও ফিল্মফেয়ার পেয়েছি আমি। আমার সঙ্গে এবার আরও বেশ কজন বাংলাদেশি শিল্পীর মনোনয়ন ছিল। কেউ কেউ পুরস্কার পেয়েছে। এভাবেই এগিয়ে যেতে হবে। আমিও চেষ্টা করছি শিল্পী হিসেবে নিজের পরিধি বাড়াতে। আগে শুধু এখানে কাজ করতাম। এরপর কলকাতায় কাজ করেছি। মুম্বাইতেও কাজের অভিজ্ঞতা হয়েছে। আরও বড় পরিসরে কাজের সুযোগ আসলে সেখানেও নিজেকে এক্সপ্লোর করতে চাই।’

এ বছর কলকাতার ‘অর্ধাঙ্গিনী’ সিনেমায় অভিনয় করে ফিল্মফেয়ার পুরস্কার জয় করেছেন জয়া আহসান
;