ছেলের ছবি প্রকাশ্যে আনলেন পূজা ব্যানার্জী



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছেলের ছবি প্রকাশ্যে আনলেন পূজা ব্যানার্জী।

ছেলের ছবি প্রকাশ্যে আনলেন পূজা ব্যানার্জী।

  • Font increase
  • Font Decrease

মা-বাবা হয়ে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন পূজা-কুণাল দম্পতি। গত ৯ অক্টোবর ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী।

ছবি: সংগৃহীত

কৃষ্ণ আর শিবের নাম মিলিয়ে ছেলের নাম রেখেছেন ক্রিশিব ।

ছবি: সংগৃহীত

এতদিন সোশ্যাল মি়ডিয়ায় ছেলের ঝলক সামনে আনলেও মুখ কিন্তু আড়ালেই রেখেছিলেন পূজা। অবশেষে ছেলের বয়স তিন মাস পূর্ণ হওয়ার পর সেই নিয়ম ভাঙলেন এই তারকা। ছেলের ছবি প্রকাশ্যে আনলেন তিনি।

অভিনেত্রীর ইনস্টাগ্রামের পেজে বুধবার উঠে এল ক্রিশিব -এর একগুচ্ছ ছবি।

ছবি: সংগৃহীত

যেখানে কখনও বাবা-মায়ের কোলে দেখা গেছে ক্রিশিব কে। আবার কখনও খেলনা নিয়ে খেলতে দেখা গিয়েছে। ছবিগুলো রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সালমানের জীবন নিয়ে সিনেমা, বিশেষ ভূমিকায় ঘনিষ্ঠ নারী!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সালমান খান

সালমান খান

  • Font increase
  • Font Decrease

সালমান খান, শুধু অভিনেতা হিসাবে নন, প্রযোজক হিসাবেও বলিউডের সঙ্গে যুক্ত তিনি। এর বাইরে আছে নিজস্ব ফ্যাশন ব্র্যান্ডও। বলিউডের ভাইজান সালমান খানের জীবন নিয়ে এবার ছবি। কী ভাবছেন, কে থাকছেন সালমান খানের ভূমিকায়? প্রশ্নের উত্তর পেয়ে যাবেন এখনই।

ভারতের সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সালমানের জীবন নিয়ে একটি সিনেমা তৈরি হতে চলেছে। বানাচ্ছে আবার বিদেশি প্রযোজনা সংস্থা। কে অভিনয় করবেন সালমানের ভূমিকায়? না, তার কোনও প্রয়োজন নেই। কারণ এটি হতে চলেছে এই ডকুমেন্টারি বা তথ্যচিত্র। ফলে কাউকে সালমানের ভূমিকায় অভিনয় করতে হবে না। মেগাস্টারকেই দেখা যাবে এই ছবিতে।

তবে চমক আছে অন্যত্র। ছবিটির অনেকখানি অংশের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন নাকি সালমান-ঘনিষ্ঠ এক নারী। ঠিক সঞ্চালনা না বলে, বলা ভালো, তাঁর চোখ দিয়ে সালমানের জীবনকে দেখা হবে এই তথ্যচিত্রের কিছুটা অংশ জুড়ে। কে তিনি? আন্দাজ করতে পারেন।

সালমান খানের সঙ্গে এক সময়ে এই মডেল-অভিনেত্রীর সম্পর্কের গুজব রীতিমতো চর্চার বিষয় হয়ে উঠেছিল বলিউডের অন্দরে। যদিও দু’জনের কেউই সে কথা কখনও স্বীকার করেননি। তবে বিষয়টি এখনও ফিশফিশের স্তরেই থেকে গিয়েছে। এই মডেল-অভিনেত্রী হলেন লুলিয়া ভান্তুর। প্রযোজনা সংস্থার তরফে নাকি তাঁকে এই তথ্যচিত্রে বিশেষ ভূমিকা পালন করতে অনুরোধ করা হয়েছিল। তিনি নাকি রাজি হয়েছেন।

কবে এই তথ্যচিত্রের কাজ শুরু হবে, কবে এটি দেখা যাবে, তা এখনও জানা যায়নি। তবে খুব বেশি দেরি নেই, তেমনই আভাস দেওয়া হয়েছে।

এর মধ্যে সালমান অভিনীত টাইগার সিরিজের পরের পর্ব মুক্তির অপেক্ষায় রয়েছে। তারই মধ্যে ভাইজানের ভক্তদের জন্য এসে গেল তথ্যচিত্রের ভালো খবরটিও।

;

রণলিয়া কন্যার নামের রয়েছে বিশেষ অর্থ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বয়স এখনও তিন সপ্তাহ হয়নি। তবে ইতিমধ্যেই বলিউডের সবচেয়ে আলোচিত স্টারকিড হয়ে উঠেছে রণবীর-আলিয়ার সন্তান। গত বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ‘রাহা’ লেখা বার্সেলোনার জার্সির ছবি শেয়ার করেন আলিয়া ভাট। জানান, এটাই তার শিশুকন্যার নাম। যা দিদা নীতু কপুর রেখেছেন।

ইনস্টাগ্রামে পোস্টে আলিয়া বলেন, রাহার আক্ষরিক অর্থ হল ‘স্বর্গীয় পথ’। তবে সহিলি ভাষায় এই নামের অর্থ আনন্দ, সংস্কৃতে এর অর্থ বংশ আর বাংলায় রাহা নামের অর্থ বিশ্রাম, আরাম, ত্রাণ। আরবি ভাষায় এর অর্থ শান্তি, অথবা আনন্দ, মুক্তি এবং সুখ। ওর নামের সঙ্গে মিলিয়েই প্রথমবার যখন ওকে আমরা হাতে ধরেছি, এই সবকিছু আমরা অনুভব করেছি! ধন্যবাদ রাহা, আমাদের পরিবারকে প্রাণশক্তিতে ভরিয়ে তোলবার জন্য। মনে হচ্ছে আমাদের জীবনটা সবে শুরু হল।

এই পোস্টের সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করে নিয়েছেন আলিয়া। যেখানে একরত্তির দেখা মিলল বাবার কোলে। পাশেই দাঁড়িয়ে রয়েছেন আলিয়া। রাহার মাথার একরাশ চুল ছবিতে ধরা পড়েছে। আর ঘরের অফ-হোয়াইট দেওয়ালে ঝুলছে ফুটবল ক্লাব বার্সেলোনার খুদে জার্সি। সেখানেই রাহা-র নাম লেখা রয়েছে।

গত ৬ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া। দীর্ঘ পাঁচ বছর ধরে চুটিয়ে প্রেম করবার পর চলতি বছর এপ্রিলে গাঁটছড়া বাঁধেন এই তারকা দম্পতি। বিয়ের দেড় মাসের মাথায় প্রেগন্যান্সির ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন আলিয়া। ক্যারিয়ারের মধ্যগগণে মাত্র ২৯ বছরেই মেয়ের মা হয়েছেন মহেশ ভাট কন্যা।

;

পুত্র সন্তানের বাবা হলেন চিত্রনায়ক রিয়াজ



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

চিত্রনায়ক রিয়াজের ঘরে এসেছে নতুন অতিথি। গত সপ্তাহে পুত্র সন্তানের বাবা হয়েছেন তিনি। শনিবার (২৬ নভেম্বর) রাতে সোশ্যাল মিডিয়ায় নবজাতকের ছবি পোস্ট করে সুখবরটি জানান নায়ক।

ফেসবুকে রিয়াজ যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে, রিয়াজের কোলে নবজাতক আরিজ এবং তার পাশেই দেখা যাচ্ছে আমেরাকে। ছবির ক্যাপশনে রিয়াজ লিখেছেন, আল্লাহ পাকের রহমতে আমাদের পরিবারের নতুন সদস্য আরিজ সিদ্দিকী। আপনাদের দোয়া কামনায়।

অন্যদিকে তার স্ত্রী মুশফিকা খান তিনা লেখেন, আলহামদুলিল্লাহ, আমাদের আব্বাজান। আমিরার ভাইজান। সবার দোয়া কামনায়।

পরবর্তীতে রিয়াজ গণমাধ্যমকে জানান, আমাদের পরিবার পূর্ণতা পেল। গত সপ্তাহে রাজধানীর স্কয়ার হাসপাতালে ছেলের জন্ম হয়। মা ও সন্তান দুজনই ভালো আছেন। আল্লাহর কাছে শুকরিয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।


উল্লেখ্য, ২০০৭ সালের ২২ নভেম্বর মডেল তিনার বাগদান সারেন রিয়াজ। একই বছরের ১৮ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। বিয়ের প্রায় আট বছর পর ২০১৫ সালের ৩০ মে প্রথমবার বাবা-মা হন তারা। মেয়ের নাম রাখেন আমীরা সিদ্দিকী। বর্তমানে তার বয়স সাত।

;

বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘দৃশ্যম ২’, ‘ভেড়িয়া’ এখনও জমেনি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘দৃশ্যম ২’, ‘ভেড়িয়া’ এখনও জমেনি

বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘দৃশ্যম ২’, ‘ভেড়িয়া’ এখনও জমেনি

  • Font increase
  • Font Decrease

মুক্তির প্রথম দিন দৃশ্যম ২-এর হাতে হেরে গিয়েছিল বরুণ-কৃর্তীর ‘ভেড়িয়া’। দ্বিতীয় দিন খুব সামন্য হলেও বাড়ল পরিচালক অমর কৌশিকের এই ছবির বক্স অফিস কালেকশন। শনিবার দেশের বক্স অফিসে মোট ৯.৫৭ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে ‘ভে়ড়িয়া’র। এর জেরে দু-দিনে ছবির মোট আয় দাঁড়িয়েছে ১৭.০৫ কোটি টাকা।

‘ভেড়িয়া’তে উঠে এসেছে ভাস্করের গল্প। প্রত্যেক পূর্ণিমার রাতে ‘ভেড়িয়া’র রূপ ধারণ করে সে। জঙ্গলের মধ্যে এক ‘ভেড়িয়া’র কামড় খেয়ে এই দশা হয় তাঁর। মানুষ থেকে মানুষ খেকো নেকড়ে হয়ে ওঠবার জেরে ভাস্করের জীবনে কী কী বিপদ ঘনিয়ে আসে তা এই ছবিতে ধরা পড়েছে। বরুণ-কৃতী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন দীপক ডোবরিয়াল এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। ছবির প্রযোজনা সংস্থা ম্যাডক ফিল্মস এবং জিও স্টুডিও।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ছবির দ্বিতীয় দিনের কালেকশন শেয়ার করে লেখেন, ‘ ভেড়িয়ার স্পিড একটু বেড়েছে দ্বিতীয় দিন… ধীরে ধীরে নিজের দর্শক খুঁজে নিচ্ছে… তিন নম্বর দিন বড়সড় জাম্প আসতে হবে কালেকশনে। শুক্রবারের আয় ৭.৪৮ কোটি, শনিবার ৯.৫৭ কোটি। মোট আয়- ১৭.০৫ কোটি টাকা’।

অন্যদিকে প্রযোজনা সংস্থার দেওয়া পরিসংখ্যান অনুযায়ী বিশ্বব্যাপী বক্স অফিসে দ্বিতীয় দিন ছবির গ্রস কালেকশন ছিল ১৪.৬০ কোটি টাকা। যা শুক্রবারের তুলনায় ২৮% বেশি। প্রযোজক দীনেশ বিজনের ‘হরর ইউনিভার্স’-এর তিন নম্বর ছবি এটি। ‘স্ত্রী’, ‘রুহি’র পর এবার ‘ভেড়িয়া’ নিয়ে হাজির তিনি। গত কয়েকদিন ধরেই ছবির প্রচারে এই শহর থেকে সে শহর ছুটে বেরিয়েছেন বরুণ-কৃতী। ‘ভেড়িয়া’র প্রচারে কলকাতাতেও হাজির হয়েছিলেন তাঁরা। যদিও ছবির প্রচারের জাঁকজমকের ফল বক্স অফিসে খুব বেশি পড়েনি তা স্পষ্ট।

শনিবার মুক্তির ৯ দিনেও দৃশ্যম ২-এর গতি অপ্রতিরোধ্য। ফের একবার বরুণ ধাওয়ানের ‘ভেড়িয়া’কে হারিয়ে দিল অজয়-তাবু-শ্রেয়া শিরিনরা। মুক্তির দ্বিতীয় শনিবার এই ছবির আয় ছিল ১৪.০৫ কোটি টাকা। এখনও পর্যন্ত বক্স অফিসে ১২৬.৫৮ কোটির ব্যবসা করেছে ‘দৃশ্যম ২’।

;