পূজায় নিখিলের পছন্দ করা পোশাকে রাইমা



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
নিখিল ও রাইমা সেন

নিখিল ও রাইমা সেন

  • Font increase
  • Font Decrease

এক সময়ে মানুষ তাকে টলিউড নায়িকা নুসরাত জাহানের স্বামী হিসেবে চিনেছিল। পরবর্তীকালে তাকে নুসরাতের ‘লিভ-ইন পার্টনার’ বলে চিহ্নিত করা হয়েছে। কিন্তু নিখিল জৈন এসব বিতর্ক থেকে এখন শত হাত দূরে। নিজের বস্ত্র বিপণী নিয়ে মেতে আছেন খোশ মেজাজে।

বিভিন্ন দেশ ঘুরে হারিয়ে যাওয়া কারুকাজ আর কাপড় তুলে আনছেন সকলের সামনে। এদিকে, নুসরাতের সঙ্গে নিখিল সকল সম্পর্কের পাট চুকিয়ে ফেলার পর তার সঙ্গে নাম জড়িয়েছে বেশ কয়েকজন নারীর। যাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী রাইমা সেনও।

চমকপ্রদ তথ্য হলো- এবারের পূজায় ‘বিশেষ বন্ধু’ নিখিলের পছন্দ করা পোশাকে সেজেছিলেন রাইমা। সপ্তমীর দিনে দুই বন্ধু সেজেছিলেন একই ডিজাইনের পোশাকে।

পোশাকের রঙের ছটায় আর বন্ধুত্বের জৌলুসে মেতে উঠল সপ্তমীর রাত।

বন্ধুত্বের রং দু’জনের পোশাকে গাঢ় হয়ে ওঠে। কাঁধখোলা ব্লাউজে রাইমার সম্মোহনে কোথাও যেন মুগ্ধ নিখিল! শুধুই বন্ধুত্ব?

ভারতীয় এক সংবাদমাধ্যমের করা এমন প্রশ্নে ফোঁস করে ওঠেন রাইমা, “যা নয় তাই লেখা হচ্ছে আমাকে নিয়ে। আমি কোনও চিত্রগ্রাহকের সঙ্গে ছবি কি তুললাম, আর ১০টি গল্প হয়ে গেল। আমার কিছু যায় আসে না। কিন্তু আমার মা-বাবা আছেন। তাদের বন্ধুরা এই সব মিথ্যা গল্প তাদের পাঠান। খুব খারাপ লাগে। ভীষণ রেগে যাই।”

নিখিল বলে ওঠেন, “নুসরাতের থেকে আলাদা হওয়ার পরে যা গল্প শুনেছি আমার সম্পর্কে, তা নিয়ে কিছু বলার ভাষাই নেই। মানুষ কত নিচে নামতে পারে।”

এবারের পূজায় কী করবেন নিখিলের কাছে জানতে চাইলেন রাইমা। উত্তরে নিখিল বললেন, “আগের বার যা বাজে কেটেছিল পুজো। এ বার প্রত্যেক দিন মজা। আড্ডা। খাওয়া।”