‘শান্তি চাই’ লিখে উঠতি মডেলের আত্মহত্যার চেষ্টা



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
দেবলীনা দে

দেবলীনা দে

  • Font increase
  • Font Decrease

সম্প্রতি কলকাতায় পল্লবী দে, বিদিশা মজুমদার ও মঞ্জুষা নিয়োগীসহ বেশ কয়েকজন মডেল-অভিনেত্রী আত্মহত্যা করেছেন। তাদের আত্মহত্যার রেশ কাটতে না কাটতেই খবর এল কলকাতার এক উঠতি মডেলের আত্মহননের চেষ্টার।

এই মডেলের নাম দেবলীনা দে। ২৭ বছর বয়সী এই তরুণী বিভিন্ন সিরিয়াল ও মিউজিক ভিডিওতে কাজ করেন। শুক্রবার রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেশ কয়েকটি ঘুমের ওষুধ খেয়ে নেন তিনি। তবে পূর্ব যাদবপুর থানার পুলিশের তৎপরতায় প্রাণে বাঁচলেন ওই তরুণী। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

শুক্রবার রাতে একটি ফেসবুক পোস্টে দেবলীনা লেখেন, ‘আমি বেঁচে থাকার জন্য অনেক লড়াই করেছি। আমার পরিবার সব কিছুর জন্য দায়ী… এখন আমি শান্তি চাই। বিদায়।’

মুহূর্তেই সোশ্যাল মিডিয়ার পোস্টটি নজরে আসে তার বন্ধু-বান্ধবদের। নজরে আসে পুলিশেরও। তড়িঘড়ি করে পূর্ব যাদবপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ গিয়ে দেখে, ঘরে অচেতন অবস্থায় পড়ে রয়েছেন তিনি। তাকে উদ্ধার করে তড়িঘড়ি পাশের একটি হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকরা জানান, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে নিয়েছেন তিনি।

জানা গেছে, দেবলীনা দে আদতে কালনার বাসিন্দা। তবে কর্মসূত্রে যাদবপুরের আবাসনে থাকতেন। শুক্রবার কালনার বাড়িতে গিয়েছিলেন উঠতি মডেল। সেই সময় পরিবারের লোকজনের সঙ্গে একপ্রকার তর্কাতর্কিও হয় তার। ফিরে আসেন যাদবপুরের আবাসনে। ফিরে রাতেই চূড়ান্ত অবসাদে ভরা ফেসবুক পোস্ট করেন ওই উঠতি মডেল। তবে কী কারণে পরিবারের লোকজনের সঙ্গে তর্কাতর্কি হলো তার, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

বিয়ে নিয়ে ভাবছেন কার্তিক? চান মায়ের ইচ্ছেপূরণ করতে



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বিয়ে নিয়ে ভাবছেন কার্তিক? চান মায়ের ইচ্ছেপূরণ করতে

বিয়ে নিয়ে ভাবছেন কার্তিক? চান মায়ের ইচ্ছেপূরণ করতে

  • Font increase
  • Font Decrease

বলিউডের মোস্ট হ্যান্ডসাম ব্যাচেলার এখন কার্তিক আরিয়ান। স্বভাবতই বিয়ে-প্রেম নিয়ে প্রশ্ন তো উঠবেই। তবে জানেন কি কার্তিকের মা কি চান? ছেলের বিয়ে নিয়ে তার ভাবনা কিন্তু এক্কেবারে আলাদা। এক সাক্ষাৎকারে ফ্রেডি অভিনেতা নিজেই খোলসা করলেন সে কথা।

এক সাক্ষাৎকারে কার্তিক বিয়ের পরিকল্পনা নিয়ে জানালেন, ‘আমার মা চায় আমি আগামী ৩-৪ বছর মন দিয়ে কাজ করি। মা চায় না আমার মনযোগ অন্য কোথাও যাক। আমারও সব ফোকাস এখন কেরিয়ারে। কপাল ভালো পরিবারের পক্ষ থেকে কোনও চাপ নেই আমার উপরে বিয়ে করার। তবে হ্যাঁ জীবনে ভালোবাসার জায়গা অবশ্যই আছে।’

ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল ২’ করার সময় কো-স্টার সারা আলি খানের প্রেমে পড়়েন। যদিও সে সম্পর্কের মেয়াদ ছিল খুবই কম। এই নিয়ে দুই তারকাই কখনও কথা বলেননি। এরপর কফি উইথ করণের চলতি সিজনে করণ জোহর এই ভেঙে যাওয়া প্রেমের খবরকে শিকার করেন।

২০১১ সালে লাভ রঞ্জনের প্যায়ার কা পঞ্চনামা দিয়ে পা রাখেন বলিউডে। সবচেয়ে বেশি পরিচিতি পান সোনু কে টিটু কে সুইটি দিয়ে। এরপর লুকোছুপি, লাভ আজ কাল ২, পতি পত্নী অর ও ছবিতে কাজ করেছেন। ২ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘ফ্রেডি’। এই সিনেমায় অভিনেতার চরিত্রটি একেবারেই আলাদা ধরনের। যে দিনে ডাক্তার আর রাতে সিরিয়াল কিলার।

দিনকয়েক আগেই নিজের নতুন কাজ প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন, ‘আমি সত্যিই ভাবিত নই ফ্রেডি কেমন চলবে। কারণ আমি জানি দর্শকরা খুব বুদ্ধিমান। আমরা ৪৫ সেকেন্ড থেকে ১ মিনিটের একটা ট্রেলার দিয়েছি আর ওরা ওখান থেকে ছোট ছোট জিনিস বের করে উপভোগ করছে। আমার খুব ভালো লেগেছে যে ওরা এসব জিনিসও নোটিস করেছে। আমি নিজেও দর্শক হিসেবেই কোন সিনেমা দেখি। আমারও ভালো লাগে চমকে যেতে বা উত্তেজিত হতে। আমি ফ্রেডিকে আমার ফিল্মোগ্রাফির দুর্দান্ত সংযোজন হিসেবেই দেখছি।’

;

কাজল আরিফের নতুন গানে মডেল শিপন-সিফাত



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
কাজল আরিফের নতুন গানে মডেল শিপন-সিফাত

কাজল আরিফের নতুন গানে মডেল শিপন-সিফাত

  • Font increase
  • Font Decrease

এই প্রজন্মের গায়ক কাজল আরিফের নতুন গানে মডেল হলেন শিপন মিত্র এবং নাইরুজ সিফাত। এই গানে আরও দেখা যাবে ফারুক আহমেদ, জাভেদ চৌধরী, সাদাবসহ অনেকে।

কাজল আরিফ বলেন, আমার নতুন এই গানের শিরোনাম ‘দুখের মুসাফির’। মানিকগন্জের জমিদার বাড়ি এবং সেখানকার মনোরম লোকেশনে সম্পন্ন হয়েছে কাজটি। গীতিকার মিজাহারুল ইসলাম,সুর কাজল আরিফ ও সুব্রত সুমন, মিউজিক সালমান জাইম। আশা করি, কাজটি সবার ভালোলাগবে।

বিশ্বকাপ উম্মাদনা শেষ হলে গানটি রিলিজ দিতে চান শিল্পী কাজল আরিফ। গানটির ভিডিও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন ও সৌরভ নিলয় ।

;

নির্মাতা রুবায়েত মাহমুদের সিরিজে আবরার



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নির্মাতা রুবায়েত মাহমুদের সিরিজে আবরার

নির্মাতা রুবায়েত মাহমুদের সিরিজে আবরার

  • Font increase
  • Font Decrease

আবরার চৌধুরী। রাজধানীর ইব্রাহীম মেডিকেল কলেজে (বারডেম) চতুর্থ বর্ষে পড়াশোনা করছেন । কিছুদিন পরই হয় যাবেন ডাক্তার । আর এমন সময় শোবিজে দুটি কাজ শেষ করলেন।

সম্প্রতি আবরার নির্মাতা রুবায়েত মাহমুদের নতুন ওয়েব সিরিজ ‘কাবাডি’-তে অভিনয় করলেন ।

আবরার চৌধুরী বলেন, শোবিজে কাজ শুরু করেছি কিছুদিন হলো। কালের কন্ঠ পত্রিকার ফ্যাশন পাতায় মডেল হিসেবে কাজ করেছি কয়েকবার । তবে অভিনয়ে এই প্রথম কাজ করলাম । কাবাডি ওয়েব সিরিজে একজন টিভি সাংবাদিকের চরিত্রে কাজ করেছি। চরিত্রটি ছোট হলেও এটি অনেক গুরুত্বপূর্ণ ।

এছাড়া শাফিন আহমেদ সৈকত ভাইয়ের পরিচালনায় গ্রামীণ ফোনের ওভিসিতে কাজ করলাম। সবমিলে ভালো কিছু নির্মাতার দারুণ কিছু কাজ করার ইচ্ছে আছে।

ডাক্তার আবীর চৌধুরী ও মা লুচি চৌধুরীর একমাত্র সন্তান আবরার চৌধুরী বাবা-মার দোয়া নিয়েই সামনে শোবিজের পথটা চলতে চান ।

;

দীপ্ত প্লেতে ‘আইকন ম্যান’ নিয়ে অপূর্ব-ফারিয়া হাজির



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
নুসরাত ফারিয়া ও অপূর্ব

নুসরাত ফারিয়া ও অপূর্ব

  • Font increase
  • Font Decrease

‘যদি-কিন্তু-তবুও’ ওয়েব ফিল্মে নুসরাত ফারিয়া ও অপূর্ব জুটি বেঁধেছিলেন প্রায় দুই বছর আগে। ‘আইকন ম্যান’ শিরোনামের একটি ফিচার ফিল্মে আবারও এক সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। এটি পরিচালনা করেছেন পরিচালক সঞ্জয় সমাদ্দার।

ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি। ফিচার ফিল্মটিতে ফাহাদ চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব এবং নোভা চরিত্রে অভিনেত্রী নুসরাত ফারিয়া।

গল্পে দেখা যায় ‘আইকন ম্যান’ নামে সুপরিচিত ফাহাদ বেগ একজন তরুণ উদ্যোক্তা ও জনপ্রিয় মোটিভেশনাল স্পিকার। আইকন কোম্পানি প্রতিষ্ঠা করে খুব কম সময়ের মধ্যে দেশীয় আইটি ব্যবসায় তিনি শক্তিশালী অবস্থান তৈরি করেন। ফাহাদ বেগের উত্থান ও পতনের গল্প ঘিরেই তৈরি হয়েছে ফিচার ফিল্ম ‘আইকন ম্যান’।

ষোলো বছর আগেও যেখানে ফাহাদ ধার-দেনার দায়ে জর্জরিত, একটি মধ্যবিত্ত পরিবারের বেকার সন্তান ছিলেন সেখান থেকে তার হঠাৎ এই উত্থান কীভাবে, নোভা সেটি খুঁজে বের করতে সমর্থ হন। চাকরির খোঁজে থাকা অবস্থায় এ দেশের সিস্টেম ও প্রথাগত সমস্যায় ফাহাদ জর্জরিত ছিল। কিন্তু এই সিস্টেম, চাকরির তদবির নিয়ে কোটি কোটি টাকার বাণিজ্য, ইত্যাদির ভেতরের ফাঁক-ফোকর বের করে ফাহাদ নিজেই নতুন এক বিজনেস স্ট্র্যাটেজি তৈরি করে। তার হাত ধরে তৈরি হয় একটি শক্তিশালী গোপন চক্র।

আইকন ম্যানের পরিচালক সঞ্জয় সমাদ্দার বলেন, ‘সিস্টেম যখন ব্যক্তিকে আহত করে, ব্যক্তিগত যন্ত্রণা যেন সমষ্টিকে ভাবায়, সেটা ভেবেই আইকন ম্যান নির্মাণ করেছি।’

;