একই দিনে মা আর বোনকে হারালেন সুপারস্টার মারায়া

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মায়ের সঙ্গে মারায়া কেরি

মায়ের সঙ্গে মারায়া কেরি

একই দিনে দুই স্বজন হারালেন বিশ্ব সঙ্গীতের সর্বকালের সেরা শিল্পীদের একজন মারায়া কেরি। গত সপ্তাহে একই দিনে মারা যান মারায়ার মা প্যাট্রিসিয়া ও বোন অ্যালিসন।

একাধিক গ্রামিজয়ী এই শিল্পী পিপলস ম্যাগাজিনকে বলেন, ‘গত সপ্তাহে মাকে হারিয়েছি, আমার হৃদয় ভেঙে গেছে। ঠিক একই দিনে আবার আমার বোন মারা যাওয়ার পর হৃদয়বিদারক মুহূর্ত সৃষ্টি হয়।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘আমি সৌভাগ্যবান যে, মা মারা যাওয়ার আগে অর্থাৎ গত সপ্তাহ তার সঙ্গে কাটিয়েছি। এই কঠিন সময়ে আমার গোপনীয়তা রক্ষা, সম্মান জানানোর জন্য সকলকে সাধুবাদ জানাই।’

বোন ও মায়ের সঙ্গে মারায়া কেরি

মা ও বোনকে একই সময়ে হারানোর বেদনা এতো সহজে ভোলা যায় না। তারপরও মারায়া নিজেকে সামলে নিয়েছেন। গতকাল নিজের সবচেয়ে কাছের দুজন মানুষকে হারিয়ে তার শ্রদ্ধা জানিয়েছেন একটি গান গেয়ে। সেই গানের ভিডিও এরইমধ্যে ছড়িয়ে পড়েছে অনেক।

বিজ্ঞাপন

মারায়ার মা প্যাট্রিসিয়া ছিলেন একজন অপেরা গায়িকা এবং ভোকাল কোচ। উত্তরাধিকার সূত্রে মায়ের কাছ থেকে গানের কণ্ঠ পেয়েছেন মারায়া।

মারায়া কেরি

মৃত্যুকালে প্যাট্রিসিয়ার বয়স হয়েছিলে ৮৭ বছর। তিনি আলফ্রেড রায় কেরির সঙ্গে ঘর বেঁধেছিলেন। এ সংসারে জন্মগ্রহণ করেন অ্যালিসন, মারায়া ও মরগ্যান। মারায়ার বয়স যখন ৩ বছর তখন তার বাবা-মায়ের বিবাহবিচ্ছেদ হয়।