টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব মাতাতে যাচ্ছেন মেহজাবীন

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মেহজাবীন চৌধুরী । ছবি: ফেসবুক

মেহজাবীন চৌধুরী । ছবি: ফেসবুক

বিশ্বের অন্যতম বৃহত্তম চলচ্চিত্র উৎসবগুলোর একটি টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (টিআইএফএফ)। এই উৎসবের ৪৯তম আসর বসছে ৫ সেপ্টেম্বর। ১১ দিনব্যাপী এই উৎসবে ৭ সেপ্টেম্বর বিশ্ব প্রিমিয়ার হতে যাচ্ছে ছোটপর্দার শীর্ষ অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর ডেব্যু সিনেমা ‘সাবা’!

এ খবর মেহজাবীন ভক্তরা ইতোমধ্যেই জেনেছেন। নতুন খবর হলো, ছবিটি টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মোট তিনটি প্রদর্শীত হবে। যার মধ্যে প্রিমিয়ার শোয়ের টিকিট এরইমধ্যে সব বিক্রি হয়ে গেছে বলে মেহজাবীন নিজেই তার ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন।

বিজ্ঞাপন

আরও চমকপ্রদ তথ্য হলো, এই উৎসবে মেহজাবীন স্বশরিরে উপস্থিত থাকবেন। অর্থাৎ ক’দিন পরেই ভক্তরা তাদের প্রিয় এই তারকাকে প্রথমবার দেখতে পাবেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে।

মেহজাবীন চৌধুরী । ছবি: ফেসবুক

এ খবর শোনার পর মেহজাবীন রেড কার্পেটে কি পোশাক পরবেন তা দেখার জন্য ভক্তরা আগ্রহ নিয়ে অপেক্ষা করবেন।

বিজ্ঞাপন

মেহজাবীন গণমাধ্যমকে জানিয়েছেন, ‘‘সাবা’র ৭ তারিখের প্রিমিয়ার শোয়ের সব টিকিট বিক্রি হয়ে গেছে। সবার সঙ্গে বড়পর্দায় ছবিটি দেখার জন্য আমি খুবই এক্সাইটেড। তবে ৭ সেপ্টেম্বর ‘সাবা’র প্রিমিয়ারের দিনের টিকেট আমি নিজেই পাইনি। কারণ টিকেট ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যেই সমস্ত টিকেট শেষ হয়ে গেছে। বন্ধুদের জন্য টিকিট কাটতে চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। তবে পরের দিনেই আছে ‘সাবা’র আরো একটি শো। সেদিন আমি উপস্থিত থাকব। ১৪ সেপ্টেম্বর তৃতীয় স্ক্রিনিং-এও যোগ দেব।’’

‘সাবা’ সিনেমায় মেহজাবীন চৌধুরী । ছবি: ফেসবুক

আসন্ন এই উৎসবে ডিসকভারি প্রোগ্রামে বিশ্বের ২৪টি চলচ্চিত্রের সাথে স্থান করে নেয়া ‘সাবা’ পরিচালনা করেছেন মাকসুদ হোসেন। তার ছবিতে সম্পূর্ণ বিপরীত দুটি দৃষ্টিভঙ্গিতে মা-মেয়ের সম্পর্ক দেখিয়েছেন।

গেল ফেব্রুয়ারিতে মেহজাবীনের জন্মদিন উপলক্ষ্যে ‘সাবা’র পোস্টার উন্মোচনের মধ্য দিয়ে ছবিটি নিয়ে প্রথমবার জানানো হয়। স্বভাবতই নিজের প্রথম ছবি দিয়েই আন্তর্জাতিক অঙ্গনে পা রাখতে পেরে ভীষণ উত্তেজীত মেহজাবীন।

মেহজাবীন চৌধুরী । ছবি: ফেসবুক