বরিশাল নৌবন্দর শ্রমিকদের প্রতিদিন দুপুরে খাওয়াবে বিআইডব্লিউটিএ

  বাংলাদেশে করোনাভাইরাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
নৌবন্দর শ্রমিকদের প্রতিদিন দুপুরে খাওয়াচ্ছে বিআইডব্লিউটিএ, ছবি: বার্তা২৪.কম

নৌবন্দর শ্রমিকদের প্রতিদিন দুপুরে খাওয়াচ্ছে বিআইডব্লিউটিএ, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বরিশাল নৌবন্দরের প্রায় দুই শতাধিক কর্মহীন শ্রমিককে দুপুরের খাবার খাওয়াবে বিআইডব্লিউটিএ।

বুধবার (১ এপ্রিল) দুপুরে বরিশাল নদী বন্দরে দেড় শতাধিক ঘাট শ্রমিক, ভ্যান শ্রমিকসহ দুই শতাধিক হতদরিদ্র মানুষকে খাবার খাইয়ে এ কর্মসূচি শুরু করা হয়। এদিনের দুপুরের খাবারে ভাতের সঙ্গে ছিল ডিম, ডাল ও আলুর তরকারি।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) বরিশাল নদী বন্দর ও পরিবহন বিভাগের যুগ্ম পরিচালক মো. আজমল হুদা মিঠু সরকার বার্তা২৪.কমকে জানান, বিআইডব্লিউটিএ'র বরিশালের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের আর্থিক সহযোগিতায় করোনায় কর্মহীন হয়ে পড়া দেড় শতাধিক শ্রমিকসহ অন্যান্য হতদরিদ্র মানুষকে বুধবার দুপুরের খাবার খাওয়ানো হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে যতোদিন পর্যন্ত দেশে স্বাভাবিক অবস্থা বিরাজ না করবে, ততোদিন এসব দুস্থ মানুষকে দুপুরে খাওয়ানো হবে।

নৌবন্দর এলাকার হতদরিদ্র শিশুদের দুপুরে খাওয়াচ্ছে বিআইডব্লিউটিএ, ছবি: বার্তা২৪.কম

এর আগে মঙ্গলবার (৩১ মার্চ) বিকেলে বিআইডব্লিউটিএ'র উদ্যোগে বরিশাল নদী বন্দর এলাকার কর্মহীন দুই শতাধিক দরিদ্র মানুষকে পাঁচ কেজি করে চাল, এক কেজি করে ডাল, দুই করে কেজি আলু, ১০টি করে ডিম, এক কেজি করে পেঁয়াজ, এক কেজি করে লবণ, আধা লিটার করে তেল, ১৫০ টাকার মসলা (রসুন, মরিচ, হলুদ), আধা কেজি করে ডিটার্জেন্ট ও একটি করে লাক্স সাবান দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস