দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে কার্ভাড ভ্যানের ধাক্কা, শিশুসহ নিহত ২

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2024-07-01 02:07:51

বগুড়ার নন্দীগ্রামে ট্রাকের পিছনে কার্ভাড ভ্যানের ধাক্কায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুই জন।

রোববার (৩০ জুন) রাত ১১টায় বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার রনবাঘা বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

কুন্দারহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্বাস আলী এতথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, প্রান-আরএফএল গ্রুপের বিক্রয় প্রতিনিধি শহিদুল ইসলাম (৩৫) ও বেলাল হোসেনের ছেলে বায়েজিদ (৩)। হতাহতরা কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার বাসিন্দা।

হাইওয়ে থানার ওসি জানান, প্রান-আরএফএল গ্রুপের কাভার্ড ভ্যান নাটোর থেকে বগুড়া যাচ্ছিল। এর কেবিনে ড্রাইভারের পাশের আসনে যাত্রী ছিলেন প্রান-আরএফএল গ্রুপের বিক্রয় প্রতিনিধি শহিদুল ইসলাম, বেলাল হোসেন, তার স্ত্রী ও শিশু পুত্র। রাত ১১টার দিকে রনবাঘা এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয় কাভার্ড ভ্যানটি। এতে কাভার্ড ভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই শহিদুল ইসলাম মারা যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বায়েজিদ নামের শিশুটিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় বেলাল হোসেন ও তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বেলাল হোসেনের স্ত্রীর নাম জানা যায়নি।

হাইওয়ে থানার ওসি বলেন, দুর্ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যায় এবং কাভার্ড ভ্যানের চালকও আহত অবস্থায় পালিয়ে যায়। কাভার্ড ভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর