নতুন হেয়ার কালার ‘চকলেট লাইল্যাক’

ফাওজিয়া ফারহাত অনীকা, স্টাফ করেসপন্ডেন্ট, লাইফস্টাইল
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ফ্যাশন সচেতন সকলেই নিজেকে চলতি সময়ের সঙ্গে তাল মিলিয়ে সাজিয়ে গুছিয়ে রাখতে ভালোবাসেন।

নতুন বছরে কি ট্রেন্ড চলছে বা চলতে পারে- এই সকল বিষয়ে আগে থেকেই ধারণা ও খোঁজ রাখার চেষ্টা করেন অনেকে। শুধু পোশাক কিংবা অনুষঙ্গ নয়, চুলের কাট ও কালারেও থাকা চাই আপডেটেড।

চুলে মনের পছন্দসই রঙ করার ট্রেন্ডটি নতুন কিছু নয়। ডার্ক ব্রাউন, মিডিয়াম ব্রাউন, লাইট ব্রাউন, ডার্ক ব্লন্ড, মিডিয়াম এন্ড লাইট ব্লন্ড, বারগুন্ডি, ব্রান্যেট, অউবার্ন, ডার্ক অউবার্নের পাশাপাশি ভাইব্রেন্ট রঙে প্রাকৃতিক কালো চুলকে রাঙাতে পিছ পা হচ্ছেন না কেউ।

রেড, মের‍্যুন, ম্যাজেন্টা, সি গ্রিন, গ্রিন, ব্লু, ইয়োলিশ ব্লু, আইস ব্লু, ডার্ক পারপেলের ছোঁয়া এখন অনেকের চুলেই দেখা যায়। হাইলাইটার হিসেবে ব্যবহারের পাশাপাশি চুলের নিচের অংশে ভিন্ন রঙের মাত্রা আনতেও এই রঙগুলো বেশ স্মার্ট।

তবে ২০১৯ সালে চুলের রঙের জন্য কোন ট্রেন্ডটি আধিপত্য বিস্তার করতে যাচ্ছে সেটা এখনও জানানো হয়নি। স্মার্ট এই যুগে গতকালের স্টাইল আজকেই পুরনো হয়ে যায়। সেক্ষেত্রে হেয়ার কালারের নতুন ট্রেন্ডটি আসার আগে থেকেই জেনে রাখুন।

এই বছরের শুরুর দিকে হেয়ার কালার হিসেবে ‘চককেল লাইল্যাক’ এর বিস্তার পাবে প্রবলভাবে। নামের সঙ্গে চকলেট থাকলেও, হেয়ার কালারটি অনেকটাই বেগুনী ঘরানার।

হেয়ার কালারটি বেস হিসেবে ব্রান্যেট রঙের প্রাধ্যান্য পাবে। রঙ যত নিচের দিকে নামতে থাকবে বেগুনী রঙ প্রকট হতে থাকবে। এমনকি এই হেয়ার কালারের মাঝে ব্রাউন ও ল্যাভেন্ডার রঙের ছটাও দেখা যাবে।

যারা নতুন বছরে নিজেকে নতুনভাবে সাজিয়ে নিতে চান, নতুন হেয়ার কাটের সঙ্গে নতুন এই হেয়ার কালারটি দারুণ মানিয়ে যাবে। এছাড়া একেবারেই ব্যতিক্রম ঘরানার রং বলে যারা একটু ব্যতিক্রম থাকতে পছন্দ করেন তাদের জন্য একেবারে পারফেক্ট এই হেয়ার কালারটি।

আরও পড়ুন: লাল লিপস্টিক ব্যবহার করুন সঠিক নিয়মে!

আরও পড়ুন: আইলাইনার ব্যবহারে এড়িয়ে যান এই ৫টি ভুল

আপনার মতামত লিখুন :