ছোটদের সাহায্য চাইলেন হৃতিক

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
হৃতিক রোশন

হৃতিক রোশন

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস থেকে সুরক্ষা পেতে নানা ধরনের প্রচারণা চালিয়ে যাচ্ছেন তারকারা। যেখানে বারবার একটি কথার উপর সবচেয়ে বেশি জোর দেওয়া হচ্ছে সেটি হলো- সামাজিক দূরত্ব বজায় রাখা। কিন্তু কে শোনে কার কথা!

সামাজিক দূরত্ব বজায় রাখাতে কিছু মানুষ ইতিমধ্যে নিজেদের ঘরবন্দি করে রাখলেও অনেকেই মানছে না নিয়মটি। আর যারা এই নিয়ম ভঙ্গ করছে তাদের বেশিরভাগ বড় মানুষ। তাইতো এবার সেই বড়দের বোঝাতে জন্য ছোটদের সাহায্য চাইলেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন।

শুক্রবার (২৭ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও বার্তায় হৃতিক বলেন, “হ্যালো, বাচ্চারা আজ আমার তোমাদের সাহায্য প্রয়োজন। কিছু বড় আছেন যারা শুধু নামেই বড়। এবার এই বড়দেরই জাগাতে হবে এবং করোনাকে হারাতে হবে। এই বড়দের বোঝাতে হবে যে, করোনার সঙ্গে লড়াইয়ের জন্য বাহিরে যাওয়া কোন বাহাদুরের কাজ নয়। ঘরে থেকে এর সঙ্গে লড়াই করতে হবে। ঘরের মধ্যে থেকেই দেখাতে হবে সাহস। আমি জানি কিছু বড় আছেন যারা কারও কথাই মানেন না কিন্তু তোমাদেরটা শুনবে। যখন তোমরা তাদের বোঝাবে যে, তোমরা তাদের নিয়ে কতোটা চিন্তিত এবং তার পরিবার কতোটা চিন্তিত। তখনই তারা সামাজিক দূরত্বের গুরত্বটা বুঝতে পারবে। সেই সঙ্গে সকল নিয়মও মেনে চলবে তারা। তোমরা করবে তো আমার এই কাজটি? আর হ্যাঁ তোমরাও তোমাদের নিজেদের খেয়াল রাখবে। আমাদের সকলকে একজোট হয়ে এই বড়দের জাগাতে হবে এবং করোনাকে হারাতে হবে।”

আপনার মতামত লিখুন :