ত্রাণ তহবিলে নিজের প্রতিবন্ধী ভাতা দিলেন বাদশা

  বাংলাদেশে করোনাভাইরাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
ত্রাণ তহবিলে নিজের প্রতিবন্ধী ভাতা দান করেছেন বাদশা

ত্রাণ তহবিলে নিজের প্রতিবন্ধী ভাতা দান করেছেন বাদশা

  • Font increase
  • Font Decrease

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) ত্রাণ তহবিলে নিজের প্রতিবন্ধী ভাতাসহ ৫ হাজার টাকা দিয়েছেন বাদশা খান নামে এক শারীরিক প্রতিবন্ধী।

বুধবার (২৯ এপ্রিল) বিকেলে বিসিসির প্রশাসনিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেনের হাতে টাকার রশিদ তুলে দেন তিনি।

প্রতিবন্ধী হিসেবে প্রতিমাসে ৬শ’ টাকা হারে ভাতা পান এই প্রতিবন্ধী। ৫ মাসের ভাতার তিন হাজার টাকা এবং আগের জমানো ২ হাজার টাকা ত্রাণ তহবিলে দান করেন বাদশা।

বুধবার দুপুরে নগরীর সদর রোডস্থ জনতা ব্যাংকে সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলের একাউন্টে জমা দেন তিনি।

নগরীর ১ নম্বর ওয়ার্ড হাজেরা খাতুন স্কুল এলাকায় বাদশা স্ত্রী, কন্যা, মা ও ভাইসহ বসবাস করেন। নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় তার একটি দোকান রয়েছে।

ত্রাণ তহবিলে বাদশার প্রতিবন্ধী ভাতার টাকা জমার বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করে বিসিসির প্রশাসনিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন।

তিনি বলেন, বুধবার দুপুরে নগরীর সদর রোডস্থ জনতা ব্যাংকে সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলের হিসেব নম্বরে ৫ হাজার টাকা জমা দিয়েছেন বাদশা।

প্রশাসনিক কর্মকর্তা আরো বলেন, বাদশা বরিশালবাসীর গর্ব। শারীরিক প্রতিবন্ধী হয়েও তিনি যে কাজটি করেছেন তা বাকি সবার জন্য অনুকরণীয়। বরিশাল সিটির মেয়র বাদশার এই উদ্যোগের জন্য তার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

গত ৬ এপ্রিল মেয়র নিজ উদ্যোগে ত্রাণ তহবিল গঠন করে নিজের সব ভাতাদিসহ মোট ৩৫ লাখ ৫৪ হাজার টাকা তহবিলে দান করেছেন। মেয়রের আহ্বানে সাড়া দিয়ে আরো অনেকে অর্থ সহায়তা করেছেন। সব মিলিয়ে বুধবার পর্যন্ত তহবিলে ১ কোটি ৫ লাখ ৪ হাজার টাকা জমা পড়েছে।

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস