নেত্রকোনায় জজ ও ম্যাজিস্ট্রেটসহ আরো ২২ জনের করোনা শনাক্ত

  বাংলাদেশে করোনাভাইরাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা
ছবিঃ বার্তা২৪.কম

ছবিঃ বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নেত্রকোনায় একজন জেলা ও দায়রা জজ এবং একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ নতুন করে আরো ২২ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে।

শুক্রবার (২২ মে) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালের পিসিআর ল্যাবে নেত্রকোনার ১৫৭টি নমুনা পরীক্ষা করা হলে ওই ২২ জনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। শনাক্তদের মধ্যে ২১ জন পুরুষ ও একজন নারী রয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ১৯৯ জনে।

শুক্রবার নতুন করে শনাক্তরা হলেন- জেলার সদর উপজেলার জেলা ও দায়রা জজ একজন, নির্বাহী ম্যাজিস্ট্রেট একজন, নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের একজন, নেত্রকোনা জেলা কারাগারের একজন, জেলার কেন্দুয়া উপজেলার ১১ জন। এদের মধ্যে সোনালী ব্যাংকের কর্মকর্তা চারজন, রূপালী ব্যাংকের কর্মকর্তা একজন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন, কেন্দুয়া পৌর শহরের আরামবাগ মহল্লার একজন, উপজেলার পাইকুড়া ইউনিয়নের পেমই গ্রামের একজন, চিরাং ইউনিয়নের বাট্টা গ্রামের একজন, দলপা ইউনিয়নের বৈখেরহাটি গ্রামের একজন ও রামনগর গ্রামের একজন। এছাড়া জেলার পূর্বধলা উপজেলার মৎস্য কর্মকর্তা, জেলার মদন উপজেলার সোনালী ব্যাংকের কর্মকর্তা তিনজন, মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী এবং মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ও স্বাস্থ্যকর্মীর পরিবারের সদস্য একজন।

এ নিয়ে নেত্রকোনার সিভিল সার্জন ডা. তাজুল ইসলাম খানের সঙ্গে কথা হলে তিনি এসব তথ্য নিশ্চিত করে বলেন, ২২ মে পর্যন্ত পরীক্ষাগারে প্রেরিত নমুনার সংখ্যা ২৮৫৪টি। এর মধ্যে ২৭৮৪টির রিপোর্ট পাওয়া গেছে। জেলায় মোট করোনা শনাক্তকৃত ১৯৯ জন। সুস্থ হয়েছেন ৪৮ জন এবং মারা গেছেন দুইজন।

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস