কুমিল্লায় আরও ৬২ জনের করোনা শনাক্ত

  বাংলাদেশে করোনাভাইরাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

কুমিল্লায় প্রাণঘাতী করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছেই। বুধবার (১ জুলাই) জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় নতুন করে আরও ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৫৬২ জনে ।

এদিকে, করোনা জয় করে জেলায় নতুন করে ৭৯ জন সুস্থ হয়েছেন। এনিয়ে সর্বমোট সুস্থ হয়েছেন ১ হাজার ৫৩২ জন। নতুন সুস্থদের মধ্যে কুমিল্লা নগরীর ৪৫ জন, সদর দক্ষিণে ৪ জন, দেবিদ্বারে ১ জন, বুড়িচংয়ে ৭ জন, লালমাইতে জন ৪, নাঙ্গলকোটে ১৫ জন ও মনোহরগঞ্জের ৩ জন। তবে প্রাণঘাতী করোনার ছোবলে জেলায় মোট ১০০ জনের মৃত্যু হলেও নতুন করে কেউ মারা যায়নি বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

বুধবার (১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন অফিস সূূত্র জানায়, বুধবার নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন কুমিল্লা নগরীতে ২৩ জন, আদর্শ সদরে ২, বরুড়ায় ৩, সদর দক্ষিণে ২, লাকসামে ৩, নাঙ্গলকোটে ২, লালমাইতে ১, চান্দিনায় ১৩, মনোহরগঞ্জে ২, হোমনা ২, তিতাসে ১, দাউদকান্দি ২ ও দেবিদ্বারে ৬ জন।

এখন পর্যন্ত কুমিল্লা জেলা থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে ১৯ হাজার ১৩৪ জনের। আর নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট পাওয়া গেছে ১৮ হাজার ২৩৭ জনের। এর মধ্যে ৩ হাজার ৫৬২ জনের করোনা পজিটিভ এসেছে।

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস