করোনায় লাকসাম উপজেলা আ.লীগ সভাপতির মৃত্যু

  বাংলাদেশে করোনাভাইরাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
করোনায় লাকসাম উপজেলা আ.লীগ সভাপতির মৃত্যু

করোনায় লাকসাম উপজেলা আ.লীগ সভাপতির মৃত্যু

  • Font increase
  • Font Decrease

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কুমিল্লার লাকসাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লায়ন মো. এনায়েত উল্লাহ (৭০)।

রোববার (২৬ জুলাই) দুপুরে রাজধানীর আনোয়ার খাঁন মর্ডান হাসপাতালে ইন্তেকাল করেছেন তিনি (ইন্নালিল্লাহি .... রাজিউন)।

তিনি করোনা আক্রান্ত হয়ে গত কিছুদিন থেকে আনোয়ার খান হাসপাতালে ভর্তি ছিলেন। অবস্থার কোন উন্নতি না হওয়ায় গত বুধবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়েসহ বহু আত্নীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি। এনায়েত উল্লাহ এফসিএ নীলকান্ত সরকারি ডিগ্রি কলেজের সাবেক সভাপতি ছিলেন। তার বাড়ি লাকসাম উপজেলার হামিরাবাগ গ্রামে।

সোমবার (২৭ জুলাই) সকাল ১১টায় লাকসাম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ও পরে হামিরাবাগে নামাজে জানাযা শেষে তাকে হামিরাবাগ গ্রামে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে। রোববার (২৬ জুলাই) ঢাকায় তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।

লায়ন এনায়েত উল্লাহর মৃত্যুতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, লাকসাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস ভূঁইয়া, পৌরসভার মেয়র আবুল খায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মহব্বত আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও লাকসাম প্রেসক্লাবের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মো.রফিকুল ইসলাম হিরা প্রমুখ শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস