আলোকোজ্জ্বল নৌকার সঙ্গে নেতাকর্মীদের সেলফি!

  আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল-২০১৯

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
গাজীপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে আসা নৌকা

গাজীপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে আসা নৌকা

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনকে ঘিরে দলটির তৃণমূলের নেতাকর্মীরা শুক্রবার সকাল থেকেই দলে দলে সোহরাওয়ার্দী উদ্যানে সমবেত হয়েছেন। নানা ধরনের রংবেরঙের ব্যানার-ফেস্টুন এবং জাতীয় ও দলীয় পতাকায় সজ্জিত হয়ে এসেছে তৃণমূল কর্মীদের মিছিল।

কেউ সোলায় তৈরি সূর্যমুখী ফুল বানিয়ে এনেছেন, কেউ বা এনেছেন নানান আকৃতির নৌকা। নেতাকর্মীদের আনা আলোকোজ্জ্বল একটি নৌকা বিশেষভাবে নজর কেড়েছে সবার। অনেকেই দাঁড়িয়ে পড়ছেন নৌকাটির সঙ্গে সেলফি তুলতে।

গাজীপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাকর্মীর পক্ষ থেকে জিল্লুর রহমান মুকুল নামে এক নেতা বর্ণিল ওই নৌকাটি নিয়ে হাজির হয়েছেন সম্মেলনস্থলে।

শুক্রবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় টিএসসি মোড়ে আলোকোজ্জ্বল নৌকাটিকে ঘিরে কৌতূহল দেখা যায় আওয়ামী লীগের অনেক নেতাকর্মীর মাঝে। নৌকাটি দেখামাত্র অনেকেই সেটার পাশে দাঁড়িয়ে সেলফি ও ছবি তোলেন।

গাজীপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে আসা নৌকা

নৌকায় লাগানো মাইকে বিভিন্ন দেশাত্মবোধক গান বাজানো হচ্ছে। সেই সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে প্রচার করা হয়চ্ছে প্রশংসামূলক বার্তা।

টাঙ্গাইলের দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার আলী আসিফ কয়েকজন নেতাকর্মীসহ সেলফি তুলছিলেন। এ সময় বার্তা২৪.কমকে তিনি বলেন, সম্মেলনকে কেন্দ্র করে আমরা ঢাকায় এসেছি। আমাদের দলের প্রতীক নৌকা বানানো হয়েছে, বঙ্গবন্ধুর ছবি দেওয়া আছে, ভালোলাগা থেকে ছবি তুলছি।

সখিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ আলম শিকদার বলেন, আলোকোজ্জ্বল সুন্দর নৌকা দেখে ভালো লাগলো। জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছবি দেওয়া আছে তাই ভাবলাম সবাই একটা সেলফি তুলে স্মৃতিটাকে ক্যামেরাবন্দী করে রাখি।

নৌকা তৈরি করে আনা গাজীপুর জেলার জিল্লুর রহমান বলেন, দলের প্রতি ভালোবাসা এবং সম্মেলনে আগতদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে গাজীপুরের নেতাকর্মীদের পক্ষ থেকে এমন জাঁকজমকপূর্ণ নৌকা বানিয়েছি।

আপনার মতামত লিখুন :

  আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল-২০১৯