মিন্নির যাবজ্জীবন কারাদণ্ডের প্রত্যাশা রিফাতের বাবার

  রিফাত হত্যাকাণ্ড



শাহরিয়ার হাসান, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
রিফাতের বাবা আ. হালিম দুলাল শরীফ

রিফাতের বাবা আ. হালিম দুলাল শরীফ

  • Font increase
  • Font Decrease

বরগুনা থেকে: মিন্নির মতো মেয়ে যেন আর কারো ঘরে না জন্মায়। এ মেয়েটার জন্য দুইটা ছেলের জীবন অকালে ঝরে গেছে আরও ২৪টা ছেলের জীবন ঝুলছে। আমি এই মেয়ের যাবজ্জীবন কারাদণ্ড শাস্তি প্রত্যাশা করি।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বরগুনা জেলা জজ আদালত চত্ত্বরে বার্তা২৪.কম-কে এসব কথা বলেন নিহত রিফাতের বাবা আ. হালিম দুলাল শরীফ।

তিনি বলেন, এ ঘটনায় যারা জড়িত তাদের সর্বোচ্চ শাস্তি হোক আর যারা জড়িত না তারা মুক্তি পাক। তবে মিন্নির মতো মেয়ে যেন আর কারো ঘরে না জন্মায়।

আমি প্রত্যাশা করি, মিন্নির যাবজ্জীবন কারাদণ্ড হোক। আমরা যেমন রিফাতের কবরের সামনে গিয়ে দাঁড়িয়ে থাকি। তার বাবা-মাও যেন কারাগারের গেটের সামনে গিয়ে দাঁড়িয়ে থাকে।

বরগুনায় প্রকাশ্যে দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করার চাঞ্চল্যকর মামলার রায় আজ (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টায় ঘোষণা করার কথা থাকলেও তা পেছানো হয়েছে। বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান এ রায় ঘোষণা করবেন।

রিফাত শরীফ হত্যা মামলায় প্রাপ্তবয়স্ক ১০ আসামি হলেন- রাকিবুল হাসান ওরফে রিফাত ফরাজী (২৩), আল কাইয়ুম ওরফে রাব্বি আকন (২১), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রেজোয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় (২২), মো. হাসান (১৯), মো. মুসা (২২), আয়েশা সিদ্দিকা মিন্নি (১৯), রাফিউল ইসলাম রাব্বি (২০), মো. সাগর (১৯) ও কামরুল হাসান সায়মুন (২১)। গত বছরের ২ জুলাই রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড (২৫) পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।

আরও পড়ুন: বাবা আমি নির্দোষ, খালাস পাবো: মিন্নির বাবা

সাদা পোশাকে আদালতে মিন্নি

রিফাত হত্যা মামলার রায় সকাল ১০টায়

রিফাত হত্যা মামলা: প্রধান সাক্ষী থেকে আসামি, স্পটলাইটে থাকবে মিন্নি!

রিফাত হত্যা মামলা: কারাগার থেকে আদালত পর্যন্ত কঠোর নিরাপত্তা বলয়

  রিফাত হত্যাকাণ্ড