রিফাত হত্যা মামলার আসামিরা আদালতে, রায়ের অপেক্ষা

  রিফাত হত্যাকাণ্ড



মবিনুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট বার্তা২৪.কম
রিফাত হত্যার ৮ আসামিরা আদালতে, রায়ের অপেক্ষা

রিফাত হত্যার ৮ আসামিরা আদালতে, রায়ের অপেক্ষা

  • Font increase
  • Font Decrease

বরগুনা থেকে: বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার রায় ঘোষণা করা হবে বেলা ১২ টায়। ৮ আসামিকে কারাগার থেকে কঠোর নিরাপত্তার দিয়ে আদালতে হাজির করা হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১১ টা ৪৫ মিনিটের দিকে  প্রাপ্তবয়স্ক ৮ আসামিকে প্রিজন ভ্যানে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। মামলার অন্যতম আসামি মিন্নি আদালতের বারান্দায় অপেক্ষা করছেন। সব ধরনের প্রস্তুতি সম্পন্ন,  কিছুক্ষণের মধ্যে রায় পড়া শুরু করবেন বিচারক।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান রিফাত হত্যা মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে এ রায় ঘোষণা করবেন।

সকাল সাড়ে ৮ টার দিকে সাদা পোশাকে বাবার গাড়িতে মিন্নি আদালতে হাজির হন। মামলার অন্যতম আসামি মুসা বন্ড হত্যার পর থেকে এখনো পলাতক আছেন।

বাদী ও রাষ্ট্র পক্ষের আইনজীবী অ্যাভোকেট মুজিবুল হক কিসলু বার্তা২৪.কমকে বলেন, মামলাটির রায়ের জন্য নির্ধারিত সময় দুপুর ১২টা। আশা করছি ১২টায় রায় ঘোষণা করা হবে।

এদিকে মামলার রায় শুনতে আদালতে রিফাতের পরিবারের সদস্যরা ছাড়াও মামলার আইনজীবী, গণমাধ্যমকর্মী ও আসামিদের স্বজনরা হাজির হয়েছেন। আদালত চত্বরে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হযেছে।

  রিফাত হত্যাকাণ্ড