ফুরফুরে মেজাজে নিউইয়র্কে বাংলাদেশ দল

  ক্রিকেট কার্নিভাল
  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাকিবদের মুখের হাসিই বলে দেয়, শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের পর টাইগাররা কতখানি স্বস্তিতে। টেক্সাস থেকে নিউইয়র্ক, আবার নিউইয়র্ক থেলে টেক্সাস হয়ে এবার আবার নিউইয়র্ক। ডালাসে শ্রীলঙ্কাকে হারানোর পর ভোরে নিউইয়র্কে পা রেখে টাইগাররা। 

গন্তব্য নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়াম। একদিন ঐচ্ছিক অনুশীলন শেষে সোমবার লড়াই সাউথ আফ্রিকার বিপক্ষে। দুই টেবিল টপারের লড়াই। শান্তরা কোনো অঘটন না ঘটালে গ্রুপ ডি থেকে এই দুই দলই যাচ্ছে পরের রাউন্ডে। সাউথ আফ্রিকার মিশন শ্রীলঙ্কা এবং নেদারল্যান্ডস মিশন শেষ৷ বাকী রইলো বাংলাদেশ আর নেপাল। 

বিজ্ঞাপন

এদিকে বাংলাদেশের শ্রীলঙ্কার বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে জয় পাওয়া হয়ে গেছে। বাকী তিনম্যাচের দুইটাতে জিতলেই সুপার এইটে। সেক্ষেত্রে তুলনামূলক দুর্বল প্রতিপক্ষ নেপাল এবং নেদারল্যান্ডসকে হারালেই সেটাও নিশ্চিত হয়ে যাবে। তবে শর্ত হোঁচট খাওয়া যাবে না এদের কারও বিপক্ষে। 

অন্যদিকে এই বিশ্বকাপে বেশ নড়বড়ে প্রোটিয়া ব্যাটিং লাইন আপ। তাদের বিপক্ষে তাসকিন-মুস্তাফিজ-সাকিব-রিশাদরা নিজেদের সেরা দিলে তাদের হারানোও কঠিন কিছু নয়। সেটা যদি হয় সেক্ষেত্রে টাইগারদের সামনে নিউইয়র্কেই সুযোগ থাকছে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার রাস্তা সহজ করার। অনেকটাই নির্ভার থাকলেও টাইগার টার্গেট নিশ্চয়ই আপাতত দক্ষিণ আফ্রিকা ম্যাচ৷